• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বালিয়াকান্দিতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

  বালিয়াকান্দি প্রতিনিধি, রাজবাড়ী

২৪ জুন ২০১৯, ২১:১০
বঙ্গবন্ধু গোল্ডকাপ
বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপের উদ্বোধন (ছবি : দৈনিক অধিকার)

রাজবাড়ীর বালিয়াকান্দিতে বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে উপজেলা পর্যায়ের উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৪ জুন) সকালে বালিয়াকান্দি শেখ রাসেল মিনি স্টেডিয়ামে টুর্নামেন্টের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মো. মাসুম রেজা।

এ সময় উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, উপজেলা শিক্ষা অফিসার মো. আশরাফুল হক, সহকারী শিক্ষা কর্মকর্তা মো. মিজানুর রহমান, রুমা আফরোজ তুলি, বালিয়াকান্দি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক চাঁদ সুলতানা, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক ফেরদৌস খান টুটুলসহ উপজেলার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার মো. মাছুম রেজা উদ্বোধনী টুর্নামেন্টে তার বক্তব্য বলেন, একটি সুস্থ জাতি গঠনের জন্য লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার কোনো বিকল্প নেই। বর্তমান সরকার একটি সুখি-সমৃদ্ধ সোনার বাংলাদেশ বিনির্মাণের জন্য প্রাথমিক পর্যায় থেকে শিশুদের সম্পৃক্ত করার লক্ষ্যে সারা দেশে এই টুর্নামেন্টের আয়োজন করেছে। আমরা আশা করছি আগামী সুন্দর বাংলাদেশ গড়ার ক্ষেত্রে এই আয়োজন অগ্রণী ভূমিকা পালন করবে। তাছাড়া শিশুদের সুস্থ মন ও শারীরিক দেহ গঠনেও কাজ করবে।

বালিয়াকান্দি উপজেলা প্রশাসনের আয়োজনে ও শিক্ষা অফিসের সহযোগিতায় উপজেলার সাতটি ইউনিয়ন থেকে বাছাইকৃত চ্যাম্পিয়ন ১৪টি দল এবং গত বছরের উপজেলা চ্যাম্পিয়ন দুইটি দলসহ মোট ১৬টি দল অংশগ্রহণ করবে।

ওডি/এএসএল

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড