• বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

পচেত্তিনো গেলে আরও ভালো করবেন মেসি : ডি মারিয়া

  ক্রীড়া ডেস্ক

০৭ জুন ২০২২, ১৭:২৪
লিওনেল মেসি (বাঁয়ে) ও ডি মারিয়া (ডানে) (ছবি : সংগৃহীত)

চুক্তি শেষ হওয়ায় প্যারিস সেইন্ট জার্মেইয়ের (পিএসজি) সঙ্গে সম্পর্ক চুকিয়ে ফেলেছেন অ্যাঞ্জেল ডি মারিয়া। এবার পিএসজি নিয়ে সাহসী মন্তব্য করেছেন ফ্রি এজেন্টে থাকা আর্জেন্টাইন সুপারস্টার। প্রভাবশালী আর্জেন্টাইন সংবাদ মাধ্যম টিওয়াইসিকে তিনি বলেছেন, কোচ মাউরিসিও পচেত্তিনো ক্লাব ছাড়লে আরও ভালো করবেন লিওনেল মেসি।

ডি মারিয়া বলেছেন, ‘পিএসজি পচেত্তিনোকে ছাঁটাই করবে বলেই মনে হচ্ছে। জোরালো সম্ভাবনা আছে। যা-ই ঘটুক মেসি সেটা সামলাতে পারবে। তিনি (কোচ) চলে গেলে আগামী মৌসুমে মেসি আরও ভালো করবে। শেষদিকে মেসি গোল করেছে, গোলে সহায়তা করেছে, সাবলীলভাবে খেলতে পেরেছে, নতুন মৌসুমে ভালো শুরু করতে এটা তাকে সহায়তা করবে।’ পিএসজির জার্সিতে সাত মৌসুমে খেলেছেন ডি মারিয়া। বয়স হয়ে গেছে ৩৪। তার সঙ্গে তাই চুক্তি নবায়ন করেনি প্যারিসের ক্লাবটি। আর্জেন্টাইন তারকা জানিয়েছেন, সামনে আরও অনেকের পিএসজি ছাড়তে হবে। ক্লাব তাকে সহজে বিদায় জানাতে পেরেছে, কারণ তার চুক্তি শেষ হয়ে গেছে। বিষয়টি নিয়ে একটু কষ্ট পেয়েছেন তিনি। তবে সেটা বেশি নয় বলেও উল্লেখ করেন।

ডি মারিয়া বলেন, ‘একদিক থেকে দেখলে একটু খারাপ লেগেছে, অন্যদিক থেকে ভাবলে এটা তেমন কিছু নয়। খুব বিশেষভাবে বিদায় জানাতে পেরেছি। এটা ভুলে যাওয়ার মতো নয়। পিএসজি ভক্তরা আমাকে ভালোবেসেছেন। এমনটা সকলের সঙ্গে ঘটে না।’

ফ্রি এজেন্টে থাকা ডি মারিয়ার এখন নতুন ঘর খুঁজতে হচ্ছে। বিশ্বকাপের মৌসুমে তিনি ইউরোপের শীর্ষ পর্যায়ের কোনো ক্লাবে যেতে চান। চ্যাম্পিয়ন্স লিগ খেলতে চান। জুভেন্টাস তাকে দলে নেওয়ার ব্যাপারে আলোচনা চালিয়ে যাচ্ছে। ওল্ড লেডিদের হয়ে খেলতে আপত্তি নেই তার। তবে তার প্রতি আগ্রহ প্রকাশ করেছে বার্সেলোনা। সাবেক রিয়াল মাদ্রিদ ফরোয়ার্ড বার্সার প্রতিই এখন বেশি আগ্রহী।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড