• মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিজেকে বিশ্বসেরা বললেন সালাহ

  ক্রীড়া ডেস্ক

১২ মে ২০২২, ১৪:৪০
মোহামেদ সালাহ
মোহামেদ সালাহ। (ছবি : সংগৃহীত)

নিজের স্বভাবজাত প্রকৃতিতে পরিবর্তন এনেছেন মিশরীয় ফুটবলার ও লিভারপুলের ফরোয়ার্ড মোহামেদ সালাহ। যেকোনো বিতর্ক থেকে দূরে থাকতেন সবসময়। কিন্তু আর যেন সেই স্বভাব ধরে রাখতে চাইছেন না তিনি। চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালে রিয়াল মাদ্রিদের সঙ্গে পুরনো হিসাব-নিকাশ চুকাবার কথা বলে এরই মধ্যে আলোচনার জন্ম দিয়েছেন। নিজেকে সরাসরি দাবি করছেন বিশ্বসেরা!

বিইন স্পোর্টসের সঙ্গে আলাপচারিতায় সালাহ যে পজিশনে খেলেন তথা রাইট উইঙ্গার, সে পজিশনে বর্তমান সময়ের অন্য খেলোয়াড়দের চেয়ে নিজেকে এগিয়ে রাখেন তিনি।

সালাহ বলেন, ‘আপনি যদি আমার পজিশনে খেলা অন্য খেলোয়াড়দের সঙ্গে আমার তুলনা করেন, তাহলে আপনি দেখবেন যে শুধু আমার দলেই নয়, পুরো বিশ্বেই আমি এখন সেরা। আমি সবসময় আমার কাজে মনযোগী এবং সেরাটা দেওয়ার চেষ্টা করি। আমার (গোল এবং অ্যাসিস্টের) সংখ্যাগুলোই তার প্রমাণ। আমার নিজের জন্য নতুন চ্যালেঞ্জ তৈরি করতে ভালো লাগে। খেলায় অবদান রাখতে একটু ভিন্নভাবে কাজ করার চেষ্টা করি। এটাই আমার দায়িত্ব।’

পরিসংখ্যান অবশ্য সালাহকেই সমর্থন করছে। প্রিমিয়ার লিগে চলতি মৌসুমে সর্বোচ্চ গোল (২২) করার সঙ্গে গোল বানিয়ে দেওয়ার (১৩) দিক দিয়েও তার সমকক্ষ কেউ নেই।

সম্প্রতি অসাধারণ পারফরম্যান্সের জন্য ইংল্যান্ডের ক্রীড়ালেখক পুরস্কারে (ফুটবল রাইটার্স অ্যাওয়ার্ডস) ২০২২ সালের সেরা ফুটবলার হয়েছেন মোহামেদ সালাহ।

ওডি/জেআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড