• বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

সালাহকে প্রাধান্য দেওয়ায় ক্লাব ছাড়বেন মানে!

  ক্রীড়া ডেস্ক

১০ মে ২০২২, ১৬:০১
মোহামেদ সালাহ ও সাদিও মানে
মোহামেদ সালাহ ও সাদিও মানে। (ছবি : সংগৃহীত)

লিভারপুলের সঙ্গে থাকা বর্তমান চুক্তির মেয়াদ ২০২৩ সালেই শেষ হয়ে যাচ্ছে আক্রমণভাগের দুই সেরা খেলোয়াড় মোহামেদ সালাহ এবং সাদিও মানের। ইতোমধ্যে চুক্তির আলোচনাও শুরু করেছে ক্লাবটি। তবে মোহামেদ সালাহকে বেশি গুরুত্ব দেওয়ায় বিরক্ত মানে।

মঙ্গলবার (১০ মে) এমনটাই জানিয়েছে স্কাই স্পোর্টস। আগামী মৌসুমে লিভারপুল ছেড়ে অন্য কোন ক্লাবে পাড়ি দেবার কথাও ভাবছেন সেনেগাল অধিনায়ক।

স্কাই জার্মানির সূত্র বলছে, মানের ব্যাপারে বেশ আগ্রহী জার্মান চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখ। এই সপ্তাহে বাভারিয়ানদের ক্রীড়া পরিচালক হাসান সালিহামিজিচের সঙ্গে মানের এজেন্টের একদফা বৈঠকও হয়ে গেছে।

২০১৯ সালের নভেম্বরে লিভারপুলের সঙ্গে সর্বশেষ চুক্তি নবায়ন করেছিলেন মানে। সেই চুক্তি নবায়নের আগে রিয়াল মাদ্রিদ তার ব্যাপারে আগ্রহ দেখিয়েছিল। নতুন করে মাদ্রিদের ক্লাবটি আবারও তার জন্য ফিরবে কিনা সেটা এখনো নিশ্চিত নয়।

স্টুটগার্টের সঙ্গে বায়ার্নের ড্রয়ের পর আগামী মৌসুমে দলটিতে কোন বড় নাম আসছে কিনা এমন প্রশ্নের জবাবে দলটির পরিচালক সালিহামিজিচ বলেছিলেন, ‘চমকের জন্য অপেক্ষা করুন। আমাদের পক্ষে কী করা সম্ভব আর কোনটা সম্ভব না সেটা আমাদের ভালোভাবে বুঝতে হবে। তবে আমাদের কিছু সৃজনশীল ভাবনা আছে।’

লিভারপুল থেকে মানেকে ভাগিয়ে নিয়ে যাওয়া সেই ‘সৃজনশীল ভাবনা’গুলোর একটি কীনা তা সময় হলেই জানা যাবে।

ওডি/জেআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড