• শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

সকল আর্জেন্টাইনকে ছাটাই করছে পিএসজি!

  ক্রীড়া ডেস্ক

২৭ এপ্রিল ২০২২, ২১:৫৭
নিওনেল মেসি
নিওনেল মেসি। (ছবি : সংগৃহীত)

পিএসজিতে বড় ধরনের পরিবর্তনের গুঞ্জন উঠেছে। ফরাসি দলটি ইতোমধ্যেই চিহ্নিত করে ফেলেছে, কাদের প্রথমেই ক্লাব থেকে তাড়িয়ে দিতে হবে। ফলে বিপাকে পড়তে যাচ্ছে আর্জেন্টাইন তারকারা। এই তালিকায় রয়েছেন ডি মারিয়া, পারেদেস, জুলিয়ান ড্র্যাক্সলার, লেইভিন কুরজাওয়া, তিলো কেহরাররাও। বেঁচে যাওয়া একমাত্র আর্জেন্টাইন নিওনেল মেসি।

স্থানীয় সংবাদ মাধ্যমগুলো জানাচ্ছে, চলতি মৌসুমে লিগ জিতেছে পিএসজি। তবে তারকাখচিত দল কেবল ফরাসি লিগ জিতলেই যে প্রত্যাশা পূরণ হয়ে যায় না। সে কারণে চলতি মৌসুমটাকে বড় এক হতাশা হিসেবেই দেখা হচ্ছে ক্লাবের ওপর মহলে। ফলে ক্লাবটিতে বড় ধরনের পরিবর্তন আসছে।

দল থেকে বাদ পরতে যাওয়াদের মধ্যে ডি মারিয়ার ক্লাব ছাড়া অনেকটাই নিশ্চিত। আসছে জুনে পিএসজির সঙ্গে তার চুক্তির মেয়াদ শেষ। তার সঙ্গে ফরাসি চ্যাম্পিয়নরা আর চুক্তির মেয়াদ বাড়াবে না। যার ফলে আগামী মৌসুমে তার ঠিকানা হবে অন্য কোনো দলে। স্প্যানিশ সংবাদ মাধ্যম জানাচ্ছে, অ্যাটলেটিকো মাদ্রিদ বা বার্সেলোনায় হতে পারে তার নতুন গন্তব্য।

এই লিস্টের অন্য সদ্য জুলিয়ান ড্র্যাক্সলারের পরিস্থিতি অবশ্য ডি মারিয়ার মতো নয়। বড় তারকা হিসেবে ক্লাবটিতে বছর কয়েক আগে যোগ দেওয়া জুলিয়ান এখন ক্লাবটির জন্য গুরুত্বহীন একজন। সে কারণেই মূলত ক্লাবটি তাকে ছেড়ে দিতে চাইছে, জার্মান এই খেলোয়াড়ের জন্য অবশ্য জার্মানির বেশ কয়েকটি ক্লাব আগ্রহও প্রকাশ করেছে ইতোমধ্যে। তবে লেকিপে জানাচ্ছে, সেভিয়াও হতে পারে তার নতুন গন্তব্য।

তালিকায় পারেদেসের নামটা খানিকটা চমক হিসেবেই এসেছে। তিন মৌসুম আগে তাকে ৪০০ কোটি টাকায় দলে ভিড়িয়েছিল ক্লাবটি। কোচ মরিসিও পচেত্তিনোও তাকে গুরুত্বপূর্ণ সব ম্যাচেই খেলিয়েছেন। এরপরও তাকে ছেড়ে দিতে চাইছে পিএসজি। ফরাসি সংবাদ মাধ্যমের খবর, তার ভবিষ্যত অপেক্ষা করতে সিরি’আতে।

ওডি/জেআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড