• মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

কলিন্দ্রেসের আবাহনীতে আসার খবর কোস্টারিকার পত্রিকায়

  ক্রীড়া ডেস্ক

২১ নভেম্বর ২০২১, ২১:১০
ড্যানিয়েল কলিন্দ্রেস
ড্যানিয়েল কলিন্দ্রেস। (ছবি: সংগৃহীত)

গত দুই দিন যাবৎ ফুটবলাঙ্গনে আলোচনা আবাহনীতে কোস্টারিকার হয়ে বিশ্বকাপ খেলা ফুটবলার ড্যানিয়েল কলিন্দ্রেস আসবেন। আবাহনীর কর্মকর্তারা কিছুটা নিরব ভূমিকায় ছিলেন। কোস্টারিকার পত্রিকা ইতোমধ্যে কলিন্দ্রেসের পুনরায় বাংলাদেশে আসার বিষয়টি নিয়ে প্রতিবেদন করেছে।

আবাহনী কর্তৃপক্ষ কিছুটা নিশ্চুপ ছিল কোস্টারিকার ক্লাব দেপোরতিভো সাপারিসা থেকে ক্লিয়ারেন্স না পাওয়ায়। বাংলাদেশের সঙ্গে উত্তর আমেরিকার সময়সূচির পার্থক্য অনেক। আজ বাংলাদেশ সময় ভোরে ড্যানিয়েল কলিন্দ্রেস সাপারিসা ক্লাবের হয়ে শেষ ম্যাচ খেলেন। সেই ম্যাচে তার দল জয় পায়। এই ম্যাচের মধ্য দিয়ে সাপারিসার সঙ্গে কলিন্দ্রেসের চুক্তি সমাপ্ত হয়। সেই ক্লাবের সভাপতিও তাকে শুভকামনা জানিয়েছে বাংলাদেশে আসার ব্যাপারে।

কলিন্দ্রেস ২০১৮ সালে বসুন্ধরা কিংসের হয়ে খেলেছিলেন। অভিষেক আসরে কিংসের লিগ শিরোপা জয়ে তার ছিল অসামান্য অবদান। এক মৌসুম পর তিনি কিংস ছেড়ে যান। দুই বছর পর আবার বাংলাদেশের আরেক ক্লাবে আসছেন ২০১৮ রাশিয়া বিশ্বকাপে খেলা কোস্টারিকার এই ফুটবলার।

আরও পড়ুন : আগুয়েরোর অবসরের গুঞ্জন সত্যি নয়

ঢাকা আবাহনী গত দুই মৌসুমে প্রিমিয়ার লিগের শিরোপা পায়নি। তাদের প্রতিপক্ষ বসুন্ধরা কিংসের এবার হ্যাটট্রিক শিরোপা জয়ের লক্ষ্যে খেলবে। পেশাদার লিগে এই রেকর্ড একমাত্র আবাহনীরই রয়েছে। তাদের প্রতিপক্ষ বসুন্ধরা কিংস সেই রেকর্ড যেন স্পর্শ করতে না পারে এজন্য আবাহনী এবার উঁচু মানের বিদেশি আনছে। ড্যানিয়েল কলিন্দ্রেসের সঙ্গে এবার আবাহনীতে দেখা যাবে একজন ইরানি ডিফেন্ডার ও আরেক ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে।

ওডি/জেআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড