• শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

আগুয়েরোর অবসরের গুঞ্জন সত্যি নয়

  ক্রীড়া ডেস্ক

২১ নভেম্বর ২০২১, ১৮:০৩
সার্জিও আগুয়েরো
সার্জিও আগুয়েরো। (ছবি: সংগৃহীত)

অবসরে চলে যাচ্ছেন সার্জিও আগুয়েরো? বয়সটা কেবল ৩৩, ফর্মটাও একেবারে অবসরে চলে যাওয়ার মতো না। তবে বুকের সমস্যার কারণে তিনি অবসরের সিদ্ধান্ত নিয়েছেন বলে খবর বের হয়েছিল। স্প্যানিশ সাংবাদিক জেরার্ড রোমানো বলেছিলেন, অবসরের সিদ্ধান্ত জানিয়ে আগামী সপ্তাহেই নাকি আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনও করবেন তিনি।

এই খবরের সত্যতা নিশ্চিত করেছিলেন আগুয়েরোর সাবেক সতীর্থ সামির নাসরিও। তিনি জানিয়েছিলেন, আগুয়েরোর সঙ্গে কথা হয়েছে। আগুয়েরো নাকি সিদ্ধান্তটি চূড়ান্তও করে ফেলেছেন।

তবে এই ঘটনা সত্যি নয় বলে দাবি করেছেন বার্সেলোনার নতুন কোচ জাভি হার্নান্দেজ। শনিবার রাতে নগর প্রতিদ্বন্দ্বী এস্পানিওলকে ১-০ গোলে হারিয়েছে বার্সা। ম্যাচশেষে জাভি জানিয়েছেন, আগুয়েরোর অবসরের ব্যাপারে কিছুই জানেন না তিনি।

এ নিয়ে জাভি বলেছেন, ‘আমি এই সম্পর্কে কিছুই জানি না। তার সঙ্গে অন্য একদিন কথা বলেছিলাম, যেটা বের হয়েছে (অবসরের গুঞ্জন) সত্যি নয়। আমাদের কাছে এই সংক্রান্ত কোনো খবর নেই। জানি না কোত্থেকে এলো।’

এমনকি আগুয়েরোর আবারও খেলার ব্যাপারেও আশাবাদী জাভি, ‘সে শান্ত আছে। আমি তাকে বলেছি যখন সুস্থ হয় তখন যেন আসে। এটা আসলে স্বাস্থ্যগত ব্যাপার। আমাদের অপেক্ষা করতে হবে এবং সবকিছু দেখে খুঁজে বের করতে হবে।’

আরও পড়ুন : অবশেষে সোলশায়ারকে বরখাস্ত করল ম্যান ইউ

চলতি মৌসুমেই এক দশক কাটানোর পর ম্যানচেস্টার সিটি ছাড়েন আগুয়েরো। যোগ দেন বার্সেলোনায়। ক্লাবটির হয়ে আলাভেজের বিপক্ষে খেলার সময়ই বুকে ব্যথা অনুভব করেন তিনি। তখন জানানো হয়, তিন মাসের জন্য ছিটকে গেছেন আর্জেন্টাইন তারকা।

ওডি/জেআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড