• শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুয়েতের মুখোমুখি হচ্ছে বাংলাদেশের যুবারা

  ক্রীড়া ডেস্ক

২৬ অক্টোবর ২০২১, ১৮:৪১
বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ দল
বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ দল। (ছবি: সংগৃহীত)

উজবেকিস্তানে এএফসি অনূর্ধ্ব-২৩ এশিয়ান কাপ ফুটবলের বাছাইয়ের ‘ডি’ গ্রুপের খেলা শুরু হচ্ছে বুধবার। প্রথম দিনেই মাঠে নামছে বাংলাদেশ। প্রতিপক্ষ মধ্যপ্রাচ্যের দেশ কুয়েত। উজবেকিস্তানের তাসখন্দের জার স্টেডিয়ামে বাংলাদেশ সময় বিকেল ৪টায় শুরু হবে খেলা।

এই গ্রুপের খেলা হওয়ার কথা ছিল কুয়েতে। কিন্তু দেশটি শেষ মুহূর্তে আয়োজক হতে অপরাগতা প্রকাশ করলে এএফসি ভেন্যু বদলে খেলা নিয়েছে তাসখন্দে। এই গ্রুপের অন্য দুই দল সৌদি আরব ও স্বাগতিক কিরগিজস্তান।

বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ দলের কোচ মারুফুল হক মঙ্গলবার ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে বলেছেন, ‘ফিফা র‍্যাংকিংয়ে প্রতিপক্ষরা আমাদের চেয়ে এগিয়ে। তবে মাঠে আমরা নামবো জয়ের জন্যই। আমাদের এই দলে জাতীয় দলের ৬ খেলোয়াড় আছেন। অভিজ্ঞ ও তারুণ্যের মিশেলে গড়া আমাদের দলটি। প্রথম ম্যাচের প্রতিপক্ষ কুয়েত বেশ শক্তিশালী। আমরা খেলবো জয়ের জন্যই।’

অধিনায়ক টুটুল হোসেন বাদশা বলেছেন, ‘কুয়েতের বিপক্ষে ভালো ফল পেতে আমরা নিজেদের সেরাটা দিয়ে খেলবো। আশা করি ভালো ফলাফল করতে পারবো।’

আরও পড়ুন : ব্রাজিল-আর্জেন্টিনাকে নেশন্স লিগে আমন্ত্রণ

বাংলাদেশজের দ্বিতীয় ম্যাচ ৩০ অক্টোবর উজবেকিস্তানের বিপক্ষে এবং শেষ ম্যাচ সৌদি আরবের বিপক্ষে ২ নভেম্বর।

বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ দল

পাপ্পু হোসেন, মিতুল মারমা, মাহফুজ হাসান প্রীতম, রহমত মিয়া, রিয়াদুল হাসান রাফি, ইয়াসিন আরাফাত, মনির আলম, মোহাম্মদ হৃদয়, টুটুল হোসেন বাদশা, সবুজ হোসাইন, রুস্তম ইসলাম, ইসা ফয়সাল, মানিক হোসেন মোল্লা, আবু সাইদ, পাপন সিং, এনামুল হক, মারাজ হোসেন অপি, মাহবুবুর রহমান সুফিল, ফয়সাল আহমেদ ফাহিম, জমির উদ্দিন, রহিম উদ্দিন, সাব্বির আহমেদ ও ইউসুফ জুলকারনাইন হক।

ওডি/জেআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড