• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘বিশ্বের সেরা ফুটবলার সালাহ’

  ক্রীড়া ডেস্ক

১৭ অক্টোবর ২০২১, ২১:০২
মোহামেদ সালাহ
মোহামেদ সালাহ। (ছবি: সংগৃহীত)

ওয়াটফোর্ডের বিপক্ষে দারুণ পারফরম্যান্সের পর আবারও মোহামেদ সালাহর প্রশংসায় পঞ্চমুখ হলেন লিভারপুল কোচ ইয়ুর্গেন ক্লপ। তার মতে, এই মুহূর্তে লিওনেল মেসি ও ক্রিস্টিয়ানো রোনালদোকে ছাড়িয়ে বিশ্বের সেরা ফুটবলার মিশরের ফরোয়ার্ড।

শনিবার (১৬ অক্টোবর) প্রিমিয়ার লিগে ওয়াটফোর্ডকে তাদের মাঠেই ৫-০ গোলে বিধ্বস্ত করে লিভারপুল। ম্যাচজুড়ে আলো ছড়ানো সালাহ চমৎকার একটি গোল করার পাশাপাশি সতীর্থের গোলে রাখেন অবদান।

দ্বিতীয়ার্ধে ডি-বক্সে প্রতিপক্ষের তিন জনের মাঝ থেকে বল নিয়ে একটু এগিয়ে আরও একজনের বাধা এড়ান সালাহ। পরে দুরূহ কোণ থেকে বাঁ পায়ের শটে দূরের পোস্ট দিয়ে গোলটি করেন তিনি।

আন্তর্জাতিক বিরতির আগে ম্যানচেস্টার সিটির বিপক্ষে তার আরেকটি অসাধারণ গোলের পর ক্লপ বলেছিলেন, গোলটি নিয়ে বছরের পর বছর ধরে কথা বলবে মানুষ। ওয়াটফোর্ড ম্যাচ শেষে বিটি স্পোর্টকে এই জার্মান কোচ বলেন, সালাহকে এখন মেসি ও রোনালদোরও ওপরে দেখেন তিনি।

ক্লপ বলেন, ‘নিশ্চিতভাবে এই মুহূর্তে বিশ্বের সেরা খেলোয়াড়দের একজন সে...আমার কাছে সে-ই সেরা। আমি তাকে প্রতিদিন দেখি আর একারণে হয়তো আমার জন্য এটা বলা সহজ। কিন্তু লেভানদোভস্কি আছে, ক্রিস্টিয়ানো রোনালদো এখনও গোল করে চলেছে এবং মেসি এখনও শীর্ষ পর্যায়ের গোল করছে। তবে এই মুহূর্তে, নিশ্চিতভাবে সে-ই (সালাহ) তালিকার শীর্ষে থাকবে।’

আরও পড়ুন : দল না পাওয়া মেন্দিই এখন চেলসির ত্রানকর্তা

চলতি মৌসুমে প্রিমিয়ার লিগে আট ম্যাচে ৭টি ও চ্যাম্পিয়ন্স লিগে দুই ম্যাচে ৩টি মিলিয়ে মোট ১০ ম্যাচে ১০ গোল করেছেন সালাহ।

ওডি/জেআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড