• রোববার, ১৭ অক্টোবর ২০২১, ২ কার্তিক ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিমিওনে চেয়েছিলেন, মেসি অ্যাটলেটিকোতে আসুক

  ক্রীড়া ডেস্ক

১৩ অক্টোবর ২০২১, ১৫:০৬
লিওনেল মেসি ও ডিয়েগো সিমিওনে
লিওনেল মেসি ও ডিয়েগো সিমিওনে। (ছবি: সংগৃহীত)

বার্সেলোনার সঙ্গে ২১ বছরের সম্পর্ক শেষ হয়ে গেছে লিওনেল মেসির। পাড়ি জমিয়েছেন ফ্রান্সের ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইঁতে। বার্সা-মেসি বিচ্ছেদের পর তাকে দলে ভেড়ানোর ব্যাপারে শোনা গিয়েছিল অনেক ক্লাবের নাম।

এর মধ্যে আছে লা লিগায় বার্সেলোনার প্রতিদ্বন্দ্বী ক্লাব অ্যাটলেটিকো মাদ্রিদও। সম্প্রতি আর্জেন্টাইন সংবাদ মাধ্যম ওলেকে দেওয়া সাক্ষাৎকারে এমনটিই জানিয়েছেন দলটির কোচ ডিয়েগো সিমিওনে। যদিও তিনি মেসিকে সরাসরি ফোন করেননি।

আর্জেন্টটাইন তারকার কাছের বন্ধুদের একজন সুয়ারেজ। একসময় মেসির বার্সেলোনা সতীর্থ এখন খেলেন অ্যাটলেটিকো মাদ্রিদের হয়ে। তার কাছেই সিমিওনে জানতে চেয়েছিলেন, মেসি তাদের হয়ে খেলার কোনো সম্ভাবনা আছে কি না। যদিও অল্পতেই ওই সম্ভাবনা শেষ হয়ে গেছে।

সিমিওনে বলেন, ‘মেসির যখন বার্সেলোনার সঙ্গে বিচ্ছেদ নিশ্চিত হয়ে গেল। আমি সুয়ারেজকে কল দিলাম আর জানতে চাইলাম মেসির অ্যাটলেটিকোতে আসার নূন্যতম সম্ভাবনা আছে কি না। কিন্তু সেটি তিন ঘণ্টা বাদেই শেষ হয়ে গেছে। পিএসজি তাকে দলে ভেড়াতে মোহাবিষ্ট হয়ে ছিল।’

আরও পড়ুন : কোনো গোল না খেয়েই বিশ্বকাপে ডেনমার্ক

তিনি আরও বলেন, ‘যদি আপনি আমাকে জিজ্ঞেস করেন মেসির কোথায় খেলা উচিত। তাহলে বলব, যে দলটা জিততে চায় সেখানে। এমন একটা দল, যারা জানে জেতার জন্য কী করতে হবে। এটা কোনো ব্যাপার না সে কেমন খেলেছে, দল জেতার জন্য প্রস্তুত কি না এটাই আসল ব্যাপার। তার ব্যাপারে ভাবার দরকার নেই, দলের ব্যাপারে ভাবতে হবে।’

ওডি/জেআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড