• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ৪ কার্তিক ১৪২৮  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

আর্জেন্টিনা-ব্রাজিল ম্যাচ ফিফার হাতে ছেড়েছে কনমেবল

  ক্রীড়া ডেস্ক

১২ অক্টোবর ২০২১, ১৯:২৬
লিওনেল মেসি ও নেইমার জুনিয়র
লিওনেল মেসি ও নেইমার জুনিয়র। (ছবি: সংগৃহীত)

সেপ্টম্বরে আর্জেন্টিনা-ব্রাজিলের ম্যাচটি স্থগিত হয় করোনা জটিলতায়। সেই ম্যাচটির ভাগ্যে কী আছে, এখনো নিশ্চিত নয়। যদিও তখন জানা গিয়েছিল, কনমেবেলের নিয়ম অনুযায়ী আর্জেন্টিনাকে জয়ী ঘোষণা করা হবে।

ব্রিটিশ সরকারের লাল তালিকাভুক্ত দেশগুলোর একটি ব্রাজিল। ইংল্যান্ড থেকে সরাসরি ব্রাজিলে গিয়ে বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচ খেলতে নামায় আর্জেন্টিনার চার খেলোয়াড়কে বাধা দেন স্বাস্থ্য কর্মকর্তারা। স্বাস্থ্য কর্মকর্তাদের বাঁধার মুখে সাও পাওলোতে ম্যাচের সাত মিনিটের মাথায় বাতিল হয়ে যায় ম্যাচটি। ব্রাজিলের স্বাস্থ্য কর্মকর্তাদের দাবি ছিল, কোয়ারেন্টিনের নিয়ম ঠিকঠাক মানেননি সেই চার আর্জেন্টিনা খেলোয়াড়।

দক্ষিণ আমেরিকা মহাদেশের ফুটবল নিয়ন্ত্রক সংস্থা কনমেবেলের সভাপতি আলেহান্দ্রো ডমিঙ্গেজ অবশ্য এখনো ম্যাচটি খেলানোর পক্ষে। এক সাক্ষাৎকারে ডমিঙ্গেজ বলেছেন, ‘আমরা বিশ্বাস করি, ম্যাচটি মাঠেই সমাধান হওয়া উচিত।’ অবশ্য পরে তিনি যোগ করেন, এই সিদ্ধান্ত কনমেবেলের হাত নেই।

আরও পড়ুন : গোলের সংকট এটা মিডিয়ার কথা : জামাল

এদিকে ফিফা এখনো ঠিক করতে পারেনি ম্যাচটি আদৌ হবে কি না। মেসি-নেইমারদের স্থগিত ম্যাচটির ভবিষ্যত এরকম ফিফার হাতেই ছেড়ে দিয়েছেন কনমেবেলের সভাপতি ডমিঙ্গেজ।

ওডি/জেআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড