• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ৪ কার্তিক ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মেসি-নেইমার-এমবাপে জুটির মেয়াদ ৮৭ দিন!

  ক্রীড়া ডেস্ক

০৬ অক্টোবর ২০২১, ১৭:৩২
মেসি-নেইমার-এমবাপে জুটি
মেসি-নেইমার-এমবাপে জুটি। (ছবি: সংগৃহীত)

ইউরোপিয়ান ক্লাব ফুটবলের দলবদলে সবচেয়ে আলোচিত মৌসুম গেছে এবার। মহানাটকীয়তার দলবদলে লিওনেল মেসি আর ক্রিস্টিয়ানো রোনালদোর পরে আলোচনার কেন্দ্রে ছিলেন কিলিয়ান এমবাপে। রিয়াল মাদ্রিদ তাকে দলে ভেড়াতে চেয়েছিল। তবে পিএসজির সঙ্গে রিয়ালের মতের মিল না হওয়ায় এবং পিএসজির সঙ্গে এমবাপের চুক্তির মেয়াদ শেষ না হওয়ায় ইচ্ছার বিরুদ্ধে সেখানেই থেকে যান।

জানুয়ারিতে দলবদলের বাজার আবার উন্মুক্ত হলে অন্য ক্লাবের সঙ্গে চুক্তিতে আর কোনো বাধা থাকবে না এমবাপের। এদিকে ফরাসি তারকার রিয়ালে আসার ইচ্ছার কথা জেনে রিয়াল প্রেসিডেন্ট ফ্লোরেন্তিতো পেরেজ ইঙ্গিত দিয়েছেন জানুয়ারিতেই এমবাপেকে দলে ভেড়াবেন তিনি। স্প্যানিশ সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে পেরেজ বলেছেন ‘আশা করছি ১ জানুয়ারিই সবকিছুর সমাধান হয়ে যাবে।’ আর সেটি হলেই ৮৭ দিন পর ভেঙে যাবে মেসি-নেইমার-এমবাপে জুটি।

এমবাপের পিএসজি ছাড়ার ইচ্ছা আরও আগে থেকে। আগস্টের শেষ দিকে পিএসজি জানিয়েছিল তার ক্লাব ছাড়ার ইচ্ছার কথা। এমবাপে এবার সাক্ষাৎকারে জানালেন আরও আগে থেকে পিএসজি ছাড়তে চেয়েছিলেন তিনি। সাক্ষাৎকারে ফরাসি তারকা জানান, ‘গুজব ছড়ানো হয়েছে, আগস্টের শেষ সপ্তাহে নাকি ক্লাব ছাড়ার কথা বলেছি। এটা মিথ্যা, আমি জুলাইয়ের শেষেই এটা বলেছিলাম।’

আরও পড়ুন : মালদ্বীপ বধের মন্ত্র পেয়েছে বাংলাদেশ

এমবাপের এই কথা থেকেই পরিষ্কার তিনি আর কালক্ষেপণ করবেন না। ওদিকে স্প্যানিশ ক্লাবটিও তাকে পেতে উন্মুখ হয়ে আছে। তাই দুয়ে দুয়ে চার মিললে এমবাপের রিয়ালে নাম লেখানো এখন শুধুই সময়ের ব্যাপার। আর এমবাপ্পে পিএসজি ছাড়লেই ভেঙে যাবে মেসি-নেইমার-এমবাপ্পে ত্রয়ীর জুটি।

ওডি/জেআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: inbox.odhika[email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড