• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্যারিসে মেসির নতুন বাড়ি ভাড়া ২০ লাখ!

  ক্রীড়া ডেস্ক

২৭ সেপ্টেম্বর ২০২১, ১৩:২৩
লিওনেল মেসি ও তার বাড়ি
লিওনেল মেসি ও তার বাড়ি। (ছবি: সংগৃহীত)

প্যারিস সেন্ট জার্মেইয়ে (পিএসজি) এসে এখন পর্যন্ত গোলের দেখা পাননি বার্সেলোনা থেকে আসা লিওনেল মেসি। শুধু গোলের দেখাই নয়, প্যারিসে থাকার জন্য একটি আদর্শ বাড়িও খুঁজে পাচ্ছিলেন না।

অবশেষে গোলের দেখা না পেলেও থাকার জন্য মেসি বাড়ি খুঁজে পেয়েছেন বলে খবর বেরিয়েছে। প্যারিসের খুবই এক্সক্লুসিভ এরিয়ায় ২০ লাখ টাকা মাসিক ভাড়ায় এ বাড়িটি ভাড়া নিচ্ছেন বলে জানা গেছে।

পেশাদার ক্যারিয়ার শুরুর আগে থেকেই বার্সেলোনায় থেকেছেন মেসি। সেখানেই ছিল তার নিজস্ব বাড়ি। প্যারিসে আসার আগে এভাবে বাড়িও পরিবর্তন করতে হবে, সে অভিজ্ঞতা ছিল না মেসির। এবার সেটাও হলো।

নতুন বাড়ি খুঁজে না পাওয়া পর্যন্ত মেসি ছিলেন একটি হোটেলে। প্যারিসের যে হোটেলে এতদিন বসবাস করে আসছিলেন মেসি, তার প্রতিদিনের ভাড়াই ছিল ২০ লাখ টাকা। এবার একদিনের টাকায় পুরো এক মাসের একটি সুন্দর ভাড়ি ভাড়া পেয়ে গেলেন পিএসজির আর্জেন্টাইন অধিনায়ক।

আরও পড়ুন : চোট কাটিয়ে অনুশীলনে মেসি

আরএমসি স্পোর্টস রিপোর্ট করেছে, মেসি যে জায়গায় বাড়িভাড়া করেছেন সেটা প্যারিসের খুব এক্সক্লুসিভ এরিয়া। এলাকাটার নাম হচ্ছে নিউইলি সার সেইঁ। এই এলাকায় মেসির প্রতিবেশী হবেন অ্যাঞ্জেল ডি মারিয়া এবং লিয়ান্দ্রো পেরেদেস।

ওডি/জেআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড