• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নেইমারের ওপর বেজায় চটেছেন এমবাপে

  ক্রীড়া ডেস্ক

২৬ সেপ্টেম্বর ২০২১, ২১:৫৭
নেইমারে ওপর এমবাপের রাগ
নেইমারে ওপর এমবাপের রাগ। (ছবি: সংগৃহীত)

শনিবার লিগের ৮ম ম্যাচ খেলতে নেমেছিল মেসি-নেইমার-এমবাপের দল পিএসজি। প্রতিপক্ষ ছিল মন্তেপিয়ের। যদিও মেসি খেলেননি। গ্যালারিতে বসেই দেখেছেন খেলা। এই ম্যাচে সফরকারীদের ২-০ গোলেই হারিয়েছে নেইমার অ্যান্ড কোং।

পিএসজির হয়ে গোল দুটি করেছেন ইদ্রিসা গুইয়ে এবং হুলিয়ান ড্রাক্সলার। ম্যাচের ১৪তম মিনিটে গোল করেন ইদ্রিসা এবং ৮৯তম মিনিটে গোল করেন ড্রাক্সলার।

জার্মান তারকা হুলিয়ান ড্রাক্সলারের গোলের পাসটি তৈরি করেন নেইমার। মূলতঃ গোলের মূল কাজটিই করে দিয়েছিলেন ব্রাজিলিয়ান তারকা। ড্রাক্সলার শুধু বলটি জালে জড়ান।

নেইমারের এই গোল তৈরি করা দেখেই ক্ষেপে যান কিলিয়ান এমবাপে। এ সময় তিনি ছিলেন সাইড বেঞ্চে। কারণ, তার মিনিট খানেক আগেই এমবাপেকে তুলে নেন কোচ পোচেত্তিনো। ওই সময় এমবাপের পরিবর্তে মাউরো ইকার্দি এবং ডি মারিয়ার পরিবর্তে মাঠে নামানো হয় হুলিয়ান ড্রাক্সলারকে।

মাঠে নেমেই নেইমারের দারুণ সহযোগিতায় গোলের দেখা পেয়ে গেলেন ড্রাক্সলার। এ বিষয়টাই যেন সহ্য হচ্ছিল না। কারণ, ৮৮ মিনিট মাঠে থাকার পরও নেইমার এমন একটি পাসও দেননি এমবাপেকে।

আরও পড়ুন : মেসির সঙ্গে খেলতে পারা স্বপ্নের মতো : হাকিমি

সাইড বেঞ্চে তখন এমবাপের পাশে বসা ছিলেন প্রথম গোলদাতা ইদ্রিসা গুইয়ে। তার কাছেই স্পষ্ট করে ক্রোধ প্রকাশ করেন এমবাপে। ম্যাচের সম্প্রচারকারী সংস্থা চ্যানেল প্লাসের একেটি ভিডিও ফুটেজে দেখা যাচ্ছে, এমবাপে ইদ্রিসাকে বলছেন, ‘এমন একটি পাস একবারও সে (নেইমার) আমাকে দেয়নি।’

৮৮তম মিনিটে মাঠ থেকে উঠে যাওয়ার আগে এমবাপে তিনটি নিশ্চিত গোল করার সুযোগ পেয়েছিলেন। কিন্তু প্রতিবারই তিনি ব্যর্থতার পরিচয় দেন। এ নিয়ে টানা চারটি ম্যাচে গোল পাননি এমবাপে। ২০১৯ সালের সেপ্টেম্বরের পর এটাই তার সবচেয়ে বাজে ফর্ম।

ওডি/জেআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড