• বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ৬ কার্তিক ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বার্সার দুরবস্থায় খুশি নন রিয়াল কোচ

  ক্রীড়া ডেস্ক

২৫ সেপ্টেম্বর ২০২১, ১৯:২১
রিয়ালের কোচ কার্লো আনচেলত্তি
রিয়ালের কোচ কার্লো আনচেলত্তি। (ছবি: সংগৃহীত)

নতুন মৌসুমের শুরুটা মোটেও ভালো হয়নি স্প্যানিশ ক্লাব বার্সেলোনার। লা লিগা কিংবা উয়েফা চ্যাম্পিয়নস লিগ- দুই টুর্নামেন্টেই হতাশাজনক পারফরম্যান্স ক্লাবটির। তাদের দুরাবস্থায় স্বাভাবিকভাবেই খুশি হওয়ার কথা চির প্রতিদ্বন্দ্বী ক্লাব রিয়াল মাদ্রিদের।

কিন্তু বার্সেলোনার বর্তমান অবস্থায় খুশি নন রিয়ালের কোচ কার্লো আনচেলত্তি। ফুটবল ভালোবাসেন বিধায়, কোনো দলের খারাপ সময়কে পছন্দ করেন না রিয়াল কোচ। এমনকি সেটা তার চির প্রতিদ্বন্দ্বী ক্লাবের হলেও। শনিবার ভিয়ারিয়ালের বিপক্ষে ম্যাচে নামার আগে এ কথা বলেছেন আনচেলত্তি।

তার ভাষ্য, ‘আমি খেলা দেখি, আমি ফুটবল পছন্দ করি। কোনো দলের খারাপ সময় গেলে আমি খুশি হই না। দেখুন, আমি আমার সময়ের ওপর মনোযোগ দেই। আমি ফুটবল পছন্দ করি এবং সব ম্যাচই দেখি। আর কিছু নয়। কোনো দল যদি খারাপ অবস্থায় থাকে, তাহলে আমার ভালো লাগে না। সেটা হোক বার্সেলোনা বা অন্য কোনো দল।’

আরও পড়ুন : টাকার জন্য ডিএনএ বদলে ফেলেছে অজিরা : রমিজ

উয়েফা চ্যাম্পিয়নস লিগে নিজেদের ঘরের মাঠে বায়ার্ন মিউনিখের কাছে ৩-০ হেরেছে বার্সেলোনা। লা লিগায় জিততে পারেনি গ্রানাডা এবং কাদিজের বিপক্ষেও। সবমিলিয়ে শেষ পাঁচ ম্যাচে মাত্র একটি জয় বার্সেলোনা। যার ফলে লা লিগার পয়েন্ট টেবিলে সাত নম্বরে অবস্থান করছে ক্লাবটি।

ওডি/জেআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড