• শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ৮ কার্তিক ১৪২৮  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

সমালোচনার কাছে কখনো হারেন না সুয়ারেজ

  ক্রীড়া ডেস্ক

২২ সেপ্টেম্বর ২০২১, ১৭:১৩
লুইজ সুয়ারেজ
লুইজ সুয়ারেজ। (ছবি: সংগৃহীত)

সব প্রতিযোগিতা মিলিয়ে আগের দুই ম্যাচে ড্র, এর সঙ্গে গেতাফের বিপক্ষে হারের শঙ্কা। বেশ চাপেই ছিল আতলেতিকো মাদ্রিদ। দলের প্রয়োজনের সময় জ্বলে উঠলেন লুইস সুয়ারেজ। শেষ দিকের জোড়া গোলে দলকে ফেরালেন জয়ে। জানালেন, সমালোচনায় কখনও নুইয়ে পড়েন না তিনি, সব সময়ই লড়াই করে যান নিজের মতো করে।

সময়টা ভালো যাচ্ছিল না সুয়ারেজের। ক্লাব কিংবা জাতীয় দলে ভুগছিলেন গোলের জন্য। সব ধরনের প্রতিযোগিতায় সবশেষ ৬ ম্যাচে তার গোল ছিল কেবল একটি। গত মঙ্গলবার জোড়ে গোল করে কঠিন সময় পেছনে ফেলার আভস দিলেন লড়াকু এই ফুটবলার।

মাঝে বেশ সমালোচনার মুখে পড়েছিলেন সুয়ারেজ। দলকে ২-১ গোলের জয় এনে দেওয়ার পর উরুগুয়ের ৩৪ বছর বয়সী এই স্ট্রাইকার জানালেন, বরাবরই ঘুরে দাঁড়ানোর আত্মবিশ্বাস ছিল তার।

তিনি বলেন, ‘শীর্ষ পর্যায়ের প্রতিটি খেলোয়াড়কে সমালোচনাকে সঙ্গী করেই খেলতে হয়। আমি যা করি তা হলো, হার না মানা। আমি কখনোই সমালোচনার কাছে হেরে যাই না। খেলার যে পরিস্থিতি ছিল তাতে সবমিলিয়ে আমি খুশি। আমরা স্কোরলাইনকে নিজেদের পক্ষে নিয়ে আসতে পেরেছি।’

আরও পড়ুন : বার্সার খেলোয়াড়দের আরও ঐক্য প্রয়োজন: স্টেগেন

৬ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে আপাতত শীর্ষে আছে আতলেতিকো। তবে শিরোপা ধরে রাখতে দল হিসেবে আরও উন্নতির প্রয়োজন দেখছেন সুয়ারেজ। ৫ ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে দুই নম্বরে আছে রিয়াল মাদ্রিদ।

ওডি/জেআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড