• শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ৮ কার্তিক ১৪২৮  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

বার্সার খেলোয়াড়দের আরও ঐক্য প্রয়োজন: স্টেগেন

  ক্রীড়া ডেস্ক

২২ সেপ্টেম্বর ২০২১, ১৭:০৬
বার্সেলোনার গোলরক্ষক মার্ক-আন্ড্রে টের স্টেগেন
বার্সেলোনার গোলরক্ষক মার্ক-আন্ড্রে টের স্টেগেন। (ছবি: সংগৃহীত)

মাঠের ভেতরে কিংবা বাইরে, সময়টা মোটেও ভালো যাচ্ছে না বার্সেলোনার। এমন কঠিন পরিস্থিতিতে ক্লাবের সবাইকে আরও বেশি ঐক্যবদ্ধ থাকার তাগিদ দিলেন দলটির গোলরক্ষক মার্ক-আন্ড্রে টের স্টেগেন। তার দৃঢ় বিশ্বাস, দ্রুতই ঘুরে দাঁড়াবেন তারা।

ক্যাম্প ন্যুয়ে গত সোমবার রাতে লা লিগায় গ্রানাদার বিপক্ষে ৯০তম মিনিটের গোলে ১-১ ড্র করে বার্সেলোনা। দ্বিতীয় মিনিটে দোমিনগোস দুয়ার্তের গোলে এগিয়ে গিয়েছিল সফরকারীরা, ২০০৫ সালে আটলেটিকো মাদ্রিদের ফের্নান্দো তোরেসের পর যা এই মাঠে সফরকারী কোনো খেলোয়াড়ের দ্রুততমগোল।

লিগে চার ম্যাচে দুটি করে জয় ও ড্রয়ে ৮ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে আছে রোনাল্ড কোম্যানের দল। এরই মধ্যে শীর্ষে থাকা রিয়াল মাদ্রিদের চেয়ে তারা ৫ পয়েন্টে পিছিয়ে পড়েছে। মাদ্রিদের দলটি অবশ্য এক ম্যাচ বেশি খেলেছে।

গত সপ্তাহে চ্যাম্পিয়ন্স লিগে বায়ার্ন মিউনিখের বিপক্ষে ৩-০ গোলে হারের পর লিগের এই হতাশাজনক ড্র। গত বৃহস্পতিবার কাদিসের বিপক্ষে ম্যাচের আগে কোচ কোম্যানের ওপর তাই চাপ আরও বেড়ে গেছে।

আনসু ফাতি, উসমান দেম্বেলে, সার্জিও আগুয়েরো, পেদ্রি, জর্দি আলবা, মার্টিন ব্রাথওয়েটসহ কয়েকজন খেলোয়াড় চোটের জন্য বাইরে থাকায় একাদশ সাজাতেই হিমশিম খেতে হচ্ছে কুমানকে। যুব দল থেকে ডাকতে হচ্ছে অনেককে।

টের স্টেগেনের বিশ্বাস, তাদের তারুণ্যনির্ভর দল সময়ের সঙ্গে ঘুরে দাঁড়াবে। বার্সা টিভিকে দেওয়া সাক্ষাৎকারে সমর্থকদের ধৈর্য ধরার আহ্বান জানান এই জার্মান গোলরক্ষক।

আরও পড়ুন : যুক্তরাষ্ট্রে শুরুটা ভালো হলো না রোমানের

তিনি বলেন, ‘এই ড্র আমাদের তিক্ত স্বাদ দিয়েছে…আমরা অনুভব করেছি, আমরা আরও বেশি কিছু করতে পারতাম। শেষ পর্যন্ত আমি মনে করি, ফল হিসেবে ড্রটাও ভালো হয়েছে, কারণ আমরা হেরে যেতে পারতাম। আগের চেয়ে আমাদের আরও বেশি ঐক্যবদ্ধ হতে হবে। কারো জন্যই পরিস্থিতিটা সহজ নয়। আমাদের সমর্থকদের আগের চেয়ে আরও বেশি পাশে প্রয়োজন। আমার দৃঢ় বিশ্বাস, তরুণদের এবং দলের বাকি সদস্যদের শক্তিতে ঘুরে দাঁড়ানো সম্ভব।’

ওডি/জেআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড