• শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ৮ কার্তিক ১৪২৮  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিমিওনেকে কোচ হওয়ার প্রস্তাবই দেয়নি আর্জেন্টিনা

  ক্রীড়া ডেস্ক

২১ সেপ্টেম্বর ২০২১, ১৭:১৩
ডিয়েগো সিমিওনে
অ্যাটলেটিকো মাদ্রিদের কোচ ডিয়েগো সিমিওনে। (ছবি: সংগৃহীত)

অ্যাটলেটিকো মাদ্রিদের হয়ে তার সাফল্য ঈর্ষণীয়। প্রতিবারই আর্জেন্টিনা জাতীয় দলের কোচ বদলের সময় নাম আসে ডিয়েগো সিমিওনের। কিন্তু ব্যাটে-বলে মেলেনি কখনোই। আলবিসেলেস্তেদের কোচও হওয়া হয়নি সিমিওনের। যদিও শোনা গিয়েছিল তারও ইচ্ছে আছে দায়িত্ব নেওয়ার।

তাহলে কেন আর্জেন্টিনার জাতীয় দলের কোচ হচ্ছেন না সিমিওনে? এমন প্রশ্নে অনেকের মনেই। এবার তার জবাব দিয়েছেন সিমিওনের ঘনিষ্ঠ আর্জেন্টাইন সাংবাদিক জোসে লুইস পাস্কুয়েস। তার দাবি, সিমিওনেকে নাকি কখনো আনুষ্ঠানিকভাবে কোচ হওয়ার প্রস্তাবই দেয়নি আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ)।

তিনি বলেন, ‘আমরা সাবেলার সঙ্গে অনেক কথা বলেছি। তিনি বলতেন, সিমিওনেই হচ্ছে পরের জন। কিন্তু এটা হয়নি। আমার মনে হয় আনুষ্ঠানিকভাবে তাকে কখনোই ডাকা হয়নি। সেখানে জুলিও গ্রান্দোনা (এএফএর প্রধান নির্বাহী) আমাদের গ্রহণ করে। আমরা অনেক কথা বলি কিন্তু কিছুই হয়নি। কোনো আনুষ্ঠানিক প্রস্তাবের ব্যাপারে আমি জানি না।’

অ্যাটলেটিকো মাদ্রিদের হয়ে লা লিগার শিরোপা জিতেছেন, দলকে তুলেছেন চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে। ২০১১ সাল থেকে দলটির দায়িত্বে আছেন তিনি। লা লিগার সবচেয়ে বেশি বেতনধারী কোচও তিনি। তবে শুধু টাকার জন্যই অ্যাটলেটিকোর দায়িত্বে আছেন সিমিওনে, এমনটি মনে করেন না জোসে লুইস।

আরও পড়ুন : হলান্ড একটা গোল মেশিন : হুমেলস

তিনি বলেছেন, ‘আমার মনে হয় সাম্প্রতিক বছরগুলোতে যা হয়েছে, সে অনুভব করেছে অ্যাটলেতিকো মাদ্রিদ খুব শক্ত জায়গায় আছে। পেশাদার ও ব্যক্তিগত, দুইভাবেই তার জীবনকে বদলে দিয়েছে এই ক্লাব। সবাই টাকার ব্যাপারে কথা বলে, এখানে টাকা সবকিছু নয়।’

ওডি/জেআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড