• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বার্সাকে সেরাটা দিতে চান মেমফিস

  ক্রীড়া ডেস্ক

১৯ সেপ্টেম্বর ২০২১, ১৭:২০
মেমফিস ডিপাই
মেমফিস ডিপাই। (ছবি: সংগৃহীত)

বার্সেলোনায় মেমফিস ডিপাইয়ের শুরুটা হয়েছে উজ্জ্বল। দিচ্ছেন দারুণ কিছুর আভাস। তবে এই ডাচ ফরোয়ার্ড বলছেন, তার সেরাটা এখনও দিতে পারেননি। প্রতিশ্রুতি দিলেন, গোল করে ও করিয়ে দলকে সাফল্যের রঙে রাঙানোর।

গত গ্রীষ্মকালীন দলবদলে অলিম্পিক লিওঁ থেকে ফ্রি ট্রান্সফারে বার্সেলোনায় যোগ দেন মেমফিস। ক্যাম্প ন্যুয়ে লিওনেল মেসি পরবর্তী যুগে তাকে ঘিরেই ভালো কিছুর আশায় আছে সমর্থকরা। লা লিগায় এখন পর্যন্ত তিন ম্যাচে দুই গোল করে সামর্থ্যের প্রমাণও দিয়েছেন ২৭ বছর বয়সী ফুটবলার।

ইউরোপের ঐতিহ্যবাহী দলটিতে খেলতে পেরে নিজেকে ধন্য মনে করছেন মেমফিস। শনিবার সংবাদ সম্মেলনে বললেন, ভালো শুরু ধরে রেখে আরও উন্নতি করতে চান তিনি।

বললেন, ‘বার্সেলোনার হয়ে খেলতে পারাটা গর্বের। এমন একটি ঐতিহাসিক ক্লাবে অসাধারণ সব সমর্থকদের সামনে প্রতিটি দিন উপভোগ করছি। বার্সার হয়ে খেলা মানে আমার কাছে অনেক কিছু। আমি শুরুটা ভালো করেছি। কিন্তু এটা আমাকে ধরে রাখতে হবে। এখনও আমার সেরাটা দিতে পারিনি। ফর্মে আছি, ভালো লাগছে এবং উন্নতি করতে হবে। দলকে আমি গোল ও অ্যাসিস্ট উপহার দিতে চাই।’

বার্সেলোনার জন্য মৌসুমের শুরুটা অবশ্য ভালো হয়নি। তবে মেমফিস আশাবাদী, তার নিজের ও দলের জন্য মৌসুমটা ভালোই কাটবে। তিনি বলেন, ‘মাঠে আমি কতটা উচ্চাভিলাষী, তা দেখাতে চাই না। আমার মাথায় কখনোই সংখ্যা থাকে না, আমি শুধু অনেক গোল ও অ্যাসিস্ট করার চেষ্টা করি। ব্যক্তিগতভাবে, আমি মনে করি ভালো একটি মৌসুম কাটবে, আমার ও দলের জন্যও।’

আরও পড়ুন : তালিকা থেকেই বাদ পড়লেন মাশরাফি!

লা লিগায় তিন ম্যাচে দুই জয় ও এক ড্রয়ে ৭ পয়েন্ট নিয়ে অষ্টম স্থানে আছে রোনাল্ড কুমানের দল। চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে প্রথম ম্যাচে বায়ার্ন মিউনিখের বিপক্ষে হেরেছে তারা ৩-০ গোলে।

ওডি/জেআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড