• বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ৮ আশ্বিন ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

থিয়েটার অব ড্রিমস নিয়ে উচ্ছ্বাসিত রোনালদো

  ক্রীড়া ডেস্ক

১২ সেপ্টেম্বর ২০২১, ১৯:৪৬
ক্রিস্টিয়ানো রোনালোদো
ক্রিস্টিয়ানো রোনালোদো। (ছবি: সংগৃহীত)

ম্যানচেস্টার ইউনাইটেডে ফিরে প্রথম ম্যাচেই করেছেন জোড়া গোল। দল পেয়েছে বড় জয়। ৩৬ বছর বয়সে নতুন চ্যালেঞ্জে এমন অভিষেক-এক কথায় অসাধারণ। এমন শুরু পেয়ে আপ্লুত ক্রিস্টিয়ানো রোনালোদোও। তার কাছে, ওল্ড ট্রাফোর্ড হলো স্বপ্নপূরণের মঞ্চ, যা এমনই এক জাদুকরী জায়গা, যেখানে যা চাওয়া হয় তাই পাওয়া যায়।

প্রিমিয়ার লিগে শনিবার ঘরের মাঠে নিউক্যাসল ইউনাইটেডের বিপক্ষে রোনালদোর গোলেই এগিয়ে যায় ইউনাইটেড। দ্বিতীয়ার্ধের শুরুতে প্রতিপক্ষ সমতায় ফেরার পর আবারও দলকে এগিয়ে নেন পাঁচবারের বর্ষসেরা ফুটবলার। পরে ব্রুনো ফের্নান্দেস ও জেসে লিনগার্ডের গোলে ৪-১ ব্যবধানের জয় পায় ‘রেড ডেভিলস’ নামে পারিচিত দলটি।

এই ক্লাবেই রোনালদোর ফুটবলের মহাতারকা হয়ে ওঠার শুরু। ২০০৩ সাল থেকে ছয় মৌসুমের ইউনাইটেড অধ্যায়েই পেয়েছিলেন প্রথম চ্যাম্পিয়ন্স লিগ, প্রথম ব্যালন ডি’অর জয়ের স্বাদ। স্বপ্নপূরণের সেই জায়গায় ফেরার ম্যাচে দিয়েছেন আবারও তেমন কিছুর পুনরাবৃত্তির আভাস।

ম্যাচ শেষে সামাজিক মাধ্যমে রোনালদো আবারও জানান, চেনা আঙিনায় ফেরার উচ্ছ্বাস এবং দারুণ শুরু করতে পারার ভালোলাগা। তিনি বলেন, ওল্ড ট্রাফোর্ডে আমার এই ফেরা মনে করিয়ে দেয়, কেন এই স্টেডিয়ামকে থিয়েটার অব ড্রিমস বলা হয়। আমার জন্য সবসময় এটা জাদুকরী একটা জায়গা, যেখানে মনের সব চাওয়া পূরণ করা যায়।

সিআরসেভেন বলেন, আমার সব সতীর্থ এবং সবসময় গ্যালারি থেকে যে চমৎকার সমর্থন আমরা পেয়ে থাকি, দুইয়ে মিলিয়ে আমরা আত্মবিশ্বাস ও ইতিবাচক মনোভাব নিয়ে এগিয়ে যাব। আশা করি, মৌসুমের শেষে গিয়ে আমরা সবাই মিলে উৎসব করতে পারব।

আরও পড়ুন : ভুলটা কম দেখে, ভালোর দিকে তাকান : সাকিব

রিয়াল মাদ্রিদ ও জুভেন্টাসের সাবেক এই তারকা শেষে আবারও বলেন, ইউনাইটেডে ফিরতে পেরে তিনি গর্বিত। আনন্দিত দলকে সাহায্য করতে পেরে।

আগামী মঙ্গলবার সুইজারল্যান্ডের দল ইয়াং বয়েজের বিপক্ষে ম্যাচ দিয়ে চ্যাম্পিয়ন্স লিগ যাত্রা শুরু করবে ম্যানচেস্টার ইউনাইটেড।

ওডি/জেআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড