• মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ৬ আশ্বিন ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘বার্সেলোনার প্রতিপক্ষের জার্সিতে মেসিকে দেখাটা অদ্ভূত’

  ক্রীড়া ডেস্ক

০৭ সেপ্টেম্বর ২০২১, ১৮:৫০
বার্সা সভাপতি হুয়ান লাপোর্তা ও ইনসার্টে মেসি
বার্সা সভাপতি হুয়ান লাপোর্তা ও ইনসার্টে মেসি। (ছবি: সংগৃহীত)

লিওনেল মেসি বার্সেলোনা ছেড়ে চলে গেছেন প্রায় এক মাস হলো। ২১ বছরের সম্পর্কের ইতি ঘটেছে তাতে। কিন্তু এরপর আর্জেন্টাইন অধিনায়কের সঙ্গে কথা হয়নি বার্সা সভাপতি হুয়ান লাপোর্তার। সম্প্রতি ইস্পোর্টসত্রিকে দেওয়া এক সাক্ষাৎকারে এমনটিই বলেছেন তিনি।

ফ্রান্সের ক্লাব পিএসজিতে যোগ দিয়েছেন মেসি। ইতোমধ্যে ক্লাবটির হয়ে অভিষেকও হয়ে গেছে আর্জেন্টাইন অধিনায়কের। বার্সার সঙ্গে নতুন চুক্তির ব্যাপারে সব চূড়ান্ত থাকলেও শেষ অবধি আর সেটি হয়নি। কারণটা সবারই জানা। লা লিগার অর্থনৈতিক বাধ্যবাধকতায় মেসিকে ধরে রাখতে পারেনি বার্সা। পরে বার্সেলোনায় বড় অঙ্কের বেতনধারী ফুটবলার আতোয়া গ্রিজমানকেও ছেড়েছে। এরপর অনেকেই বলেছেন, তাকে আগে ছাড়লে হয়তো ধরে রাখা যেত মেসিকে।

যদিও বার্সেলোনা সভাপতি এমন সুযোগ ছিল না বলেই দাবি করেছেন, ‘গ্রিজমান আগে ছেড়ে দিলে তখন মেসি যদি বেতন কমাতো। তাহলেও তাকে ধরে রাখা সম্ভব হতো না। তবে এটা গুরুত্বপূর্ণ যে আমরা আমাদের বেতনের কাঠামো কমিয়ে আনতে পেরেছি। আগামী বছর আমরা আরও উচ্চাকাঙ্ক্ষী হতে পারবো।’

পিএসজির জার্সিতে এখন অবধি একটি ম্যাচ খেলেছেন লিওনেল মেসি। ওই ম্যাচটিতে তাকে অন্য ক্লাবের জার্সিতে দেখা অনেকের কাছেই অদ্ভূত লেগেছিল। ব্যতিক্রম নন বার্সেলোনা সভাপতিও। অন্য ক্লাবের জার্সিতে মেসিকে দেখা পছন্দ হয়নি তার।

আরও পড়ুন : ‘আমাকে কখনোই রোনালদোর সঙ্গে তুলনা করবেন না’

তিনি বলেছেন, ‘আমার মনে হয় আমরা সবাই কষ্ট পেয়েছি অনাকাঙ্ক্ষিত এই পরিস্থিতির জন্য। সে চলে যাওয়ার পর আমি আর তার সঙ্গে কথা বলিনি। আমি তার পিএসজি অভিষেক দেখেছি, বার্সেলোনার প্রতিপক্ষ এমন অন্য ক্লাবের জার্সিতে তাকে দেখাটা অদ্ভূত। আমি তাকে অন্য ক্লাবের জার্সিতে দেখাটা পছন্দ করিনি।’

ওডি/জেআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড