• সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২ আশ্বিন ১৪২৮  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফিক্সিংয়ের নাটের গুরুর বিরুদ্ধে আরামবাগের মামলা

  ক্রীড়া ডেস্ক

০৭ সেপ্টেম্বর ২০২১, ১৭:০০
ফিক্সিংয়ের নাটের গুরু মো. মিনহাজুল ইসলাম মিনহাজ
ফিক্সিংয়ের নাটের গুরু মো. মিনহাজুল ইসলাম মিনহাজ। (ছবি: সংগৃহীত)

বাংলাদেশ প্রিমিয়ার লিগে স্পট ফিক্সিংয়ে জড়িত থাকায় আরামবাগ ক্রীড়া সংঘকে কঠিন শাস্তি দিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন। পাশাপাশি জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে শুরু করেছে ক্লাবটি।

এরই মধ্যে ফিক্সিংয়ের নাটের গুরু ক্লাবের কর্মকর্তা সাবেক সভাপতি ও পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান এম স্পোর্টস এর স্বত্বাধিকারী মো. মিনহাজুল ইসলাম মিনহাজের বিরুদ্ধে করা হয়েছে ১০ কোটি টাকার মানহানি ও প্রতারণার মামলা।

গত সোমবার ক্লাবের পক্ষ থেকে আদালতে মামলাটি করেছেন ক্লাবের বর্তমান সাধারণ সম্পাদক ইয়াকুব আলি। আরামবাগ ক্লাবের সম্মান নষ্ট করায় মামলাটি করা হয়েছে বলে জানিয়েছেন ইয়াকুব আলি।

উল্লেখ্য, বাফুফের পক্ষ থেকে মো. মিনহাজুল ইসলাম মিনহাজ, ক্লাবের সাবেক টিম ম্যানেজার গওহর জাহাঙ্গীর রুশো, সাবেক ট্রেনার ভারতের মাইদুল ইসলাম শেখ ও সহকারী ম্যানেজার আরিফ হোসেনকে ফুটবলে আজীবন নিষিদ্ধ করা হয়েছে।

এছাড়া ক্লাবের সাবেক ফিজিও ভারতের সঞ্চয় বোস, প্লেয়ার এজেন্ট ভারতের আজিজুল শেখকে ফুটবল থেকে ১০ বছরের জন্য নিষিদ্ধ করা হয়েছে। ক্লাবের খেলোয়াড় আপেল মাহমুদকে নিষিদ্ধ করা হয়েছে ৫ বছরের জন্য।

আরও পড়ুন : মোহামেডানে সাকিবের সঙ্গী মুশফিক

তিন বছরের জন্য নিষিদ্ধ করা হয়েছে খেলোয়াড় আবুল কাশেম মিলন, আল আমিন, মো. রকি, জাহিদ হোসেন, রাহাদ মিয়া, সৈকত, শামীম রেজা, অস্ট্রেলিয়ান স্মিথকে। দুই বছরের জন্য নিষিদ্ধ করা হয়েছে ফুটবলার ওমর ফারুক, রাকিবুল ইসলাম, মেহেদী হাসান ফাহাদ, মিরাজ মোল্লা ও নাইজেরিয়ান চিজোবা ক্রিস্টোফারকে।

ওডি/জেআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড