• মঙ্গলবার, ১১ মে ২০২১, ২৮ বৈশাখ ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বার্সা-অ্যাটলেটিকো ম্যাচ শিরোপার নিষ্পত্তি নয়

  ক্রীড়া ডেস্ক

০৪ মে ২০২১, ১১:০৫
আলফ্রেড শ্রুডার
বার্সেলোনার সহকারী কোচ আলফ্রেড শ্রুডার। (ছবি: সংগৃহীত)

এবারের স্প্যানিশ লা লিগা জমে উঠেছে বেশ। লিগের শেষদিকে এসেও এখনো তিন দল লড়ছে শিরোপার জন্য। এর মধ্যে গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে বার্সেলোনার বিপক্ষে অ্যাটলেটিকোর ম্যাচ। সেরা তিনের এই দুই দলের লড়াইয়েই শিরোপা নিষ্পত্তি হবে বলে মনে করছেন অনেকে।

তবে তেমনটি মনে করেন না বার্সেলোনার সহকারী কোচ আলফ্রেড শ্রুডার। ৩৪ ম্যাচে ৭৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে আছে অ্যাটলেটিকো। সমান ম্যাচে ৭৪ পয়েন্ট করে নিয়ে পরের দুটি স্থানে রিয়াল ও বার্সেলোনা। এক ম্যাচ কম খেলা সেভিয়ার পয়েন্ট ৭০।

এই চার দলেরই আছে শিরোপা জয়ের সম্ভাবনা। লাল কার্ড দেখে ভালেন্সিয়ার বিপক্ষে ডাগআউটে ছিলেন না কোচ রোনাল্ড কোম্যান। অ্যাটলেটিকোর বিপক্ষে ম্যাচেও থাকতে পারবেন না তিনি। সহকারী কোচ শ্রুডারই থাকবেন ডাগ আউটে। তিনি জানালেন, খেলোয়াড়দের প্রতি আস্থা আছে তাদের।

তিনি বলেন, ‘কখনও আমরা পয়েন্ট হারিয়েছি, কখনও অ্যাটলেটিকো, আবার কখনও রিয়াল কিংবা সেভিয়া। পরের ম্যাচে শিরোপা নিষ্পত্তি হবে না। এখনও আমাদের চারটি ম্যাচ বাকি আছে। বার্সেলোনায় সবার খেলোয়াড়দের ওপর আস্থা আছে। আমরা খেলোয়াড়দের সামর্থ্যে বিশ্বাস করি।’

তিনি আরও বলেন, ‘আগামী সপ্তাহে যদি আমরা জিততে পারি, তাহলে তাদের (অ্যাটলেটিকো) টপকে যাব। এটা গুরুত্বপূর্ণ ম্যাচ। তবে অন্য দলগুলোও (রিয়াল ও সেভিয়া) আছে, যারা আমাদের মতো একই জায়গার জন্য পরের দিন খেলবে।’

ওডি/জেআই

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড