• রোববার, ০৯ মে ২০২১, ২৬ বৈশাখ ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মেসির নৈপুণ্যে ভ্যালেন্সিয়াকে হারাল বার্সেলোনা

  ক্রীড়া ডেস্ক

০৩ মে ২০২১, ১৩:০২
লিওনেল মেসি ও অ্যান্তনিও গ্রিজম্যান
লিওনেল মেসি ও অ্যান্তনিও গ্রিজম্যান। (ছবি: সংগৃহীত)

দেখতে দেখতে একদম শেষদিকে চলে এসেছে স্প্যানিশ লা লিগার চলতি মৌসুম। কিন্তু এখনও মীমাংসা হয়নি কোন দল হতে চলেছে ২০২০-২১ মৌসুমের লা লিগা চ্যাম্পিয়ন। পয়েন্ট টেবিলের শীর্ষ চারটি দলই রয়েছে শিরোপার দৌড়ে। তাই প্রতিটি ম্যাচই যেন একেকটি ফাইনাল।

তেমনই এক ম্যাচে রবিবার রাতে ভ্যালেন্সিয়াকে ৩-২ গোলে হারিয়েছে বার্সেলোনা। দলের জয়ে জোড়া গোল করেছেন অধিনায়ক লিওনেল মেসি, অন্য গোলটি অ্যান্তনিও গ্রিজম্যানের। এই জয়ের ফলে লিগ জয়ের আশা এখনও বাঁচিয়ে রাখল বার্সেলোনা।

ভ্যালেন্সিয়ার ঘরের মাঠে হওয়া ম্যাচটিতে পাঁচটি গোলই হয়েছে দ্বিতীয়ার্ধে। প্রথমার্ধে বেশ কিছু আক্রমণ সাজিয়েছিল বার্সেলোনা, কিন্তু ফল আসেনি। ফলে গোলশূন্য থেকে বিরতিতে যায় দুই দল। দ্বিতীয়ার্ধে ফিরে ৫০ মিনিটের সময় ম্যাচের প্রথম গোলটি করেন ভ্যালেন্সিয়ার গ্যাব্রিয়েল পাউলিস্তা।

গোল হজম করে পিছিয়ে পড়া বার্সেলোনার বিপদ আরও বাড়তে পারত মেসির পেনাল্টি মিসের কারণে। ম্যাচের ৫৬ মিনিটের সময় ডি-বক্সের মধ্যে প্রতিপক্ষ খেলোয়াড়ের হ্যান্ডবলে পেনাল্টি পায় বার্সেলোনা। কিন্তু সেটি থেকে সরাসরি গোল আদায় করতে পারেননি মেসি।

তবে হতাশ হতে হয়নি বার্সেলোনাকে। ভ্যালেন্সিয়া গোলরক্ষকের ঠেকানো ফিরতি বলে শট নেন পেদ্রি। সেটি প্রতিহত হলে ফের বল পান মেসি। এবার আর ভুল করেননি। ফাঁকায় পাওয়া বলটি জোরালো শটে প্রবেশ করান জালে, ম্যাচে ফেরান সমতা।

ওডি/জেআই

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড