• বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১ বৈশাখ ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

লকডাউন ভেঙে পার্টি, জরিমানার মুখে জুভেন্তাসের ৩ খেলোয়াড়

  ক্রীড়া ডেস্ক

০২ এপ্রিল ২০২১, ১৫:৫৮
আর্থুর মেলো, পাওলো দিবালা ও ওয়েস্টন ম্যাককেনি
আর্থুর মেলো, পাওলো দিবালা ও ওয়েস্টন ম্যাককেনি। (ছবি: সংগৃহীত)

বিশ্বজুড়ে করোনাভাইরাসের সংক্রমণ আবারও বেড়েছে বেশ। ইতালিও এর ব্যতিক্রম নয়। যে কারণে দেশটিতে জনসমাগম নিষিদ্ধ। কোনো ধরনের পার্টি বা গণজমায়েতের আয়োজন করলেই পড়তে হবে জরিমানার মুখে। সে নিষেধাজ্ঞা অমান্য করেই সম্প্রতি পার্টির আয়োজন করেছেন জুভেন্তাস ফরোয়ার্ড ওয়েস্টন ম্যাককেনি। তাতে অংশ নিয়েছেন দলটির খেলোয়াড় আর্থুর মেলো ও পাওলো দিবালা। ফলে জরিমানার মুখে পড়েছেন তিনজনেই।

গত বুধবার (৩১ মার্চ) রাতে ম্যাককেনি নিজের বাসায় পার্টি আয়োজন করেন। অন্তত ২০ জন অংশ নিয়েছিলেন সেখানে। যাদের মধ্যে ছিল দিবালা ও আর্থুরের নামও। ফলে অবধারিতভাবেই সরকারি জরিমানার খড়গ নেমে এসেছে তাদের ওপর।

তবে জুভেন্তাস কর্তৃপক্ষ এখনো এ বিষয়ে কোনো ব্যবস্থা নেয়নি। তবে ইউরোপীয় সংবাদ মাধ্যমগুলো জানাচ্ছে, এ বিষয়ে কঠোর সিদ্ধান্তের মুখোমুখি হচ্ছেন তিন জন। আর্থিক জরিমানা তো থাকছেই, হতে পারেন বহিস্কারও।

দিবালা অবশ্য আত্মপক্ষ সমর্থন করেছেন ইনস্টাগ্রাম পোস্টে। জানিয়েছেন, ‘রাতের খাবার’ গ্রহণ করতে গিয়েছিলেন সেখানে, পার্টি ছিল না মোটেও। ক্ষমা অবশ্য চেয়েছেন রোনালদো সতীর্থ। বলেছেন, ‘রাতের খাবারের জন্য বাইরে থেকে ভুল করেছি আমি। যদিও সেটা কোনো পার্টি ছিল না, তারপরও আমি ক্ষমা চেয়ে নিচ্ছি।’ তবে তার অন্য দুই সতীর্থ আর্থুর ও আয়োজক ম্যাককেনি এ নিয়ে এখনো মুখ খোলেননি।

ওডি/জেআই

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড