• রোববার, ১৮ এপ্রিল ২০২১, ৫ বৈশাখ ১৪২৮  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

রোনালদোর গোলেও জয় বঞ্চিত জুভেন্টাস

  ক্রীড়া ডেস্ক

২৮ ফেব্রুয়ারি ২০২১, ০৯:৫৯
ক্রিশ্চিয়ানো রোনালদো
হতাশ ক্রিশ্চিয়ানো রোনালদো। (ছবি: সংগৃহীত)

একইদিনে ভিন্ন ভিন্ন ম্যাচে প্রতিপক্ষের মাঠে গোলের দেখা পেয়েছেন বর্তমান সময়ের দুই সেরা ফুটবলার লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনালদো। কিন্তু মেসির মতো জয় নিয়ে ঘরে ফেরা হয়নি ইতালিয়ান ক্লাব জুভেন্টাসের পর্তুগিজ সুপারস্টার রোনালদোর।

শনিবার (২৭ ফেব্রুয়ারি) রাতে ভেরোনার মাঠে খেলতে গিয়ে রোনালদোর গোলে লিড নিয়েছিল জুভেন্টাস। কিন্তু শেষপর্যন্ত এটি ধরে রাখতে পারেনি তারা। আরেক গোল হজম করে ম্যাচ শেষ করেছে ১-১ গোলের ড্র'তে।

এ নিয়ে ভেরোনার বিপক্ষে টানা তিন ম্যাচ জয়শূন্য থাকল জুভেন্টাস। সিরি 'আ'র গত মৌসুমে একই মাঠে ২-১ গোলে হেরেছিল তারা। এরপর চলতি মৌসুমে প্রথম দেখায় ঘরের মাঠে ভেরোনার বিপক্ষে ১-১ গোলে ড্র করে সিরি আ চ্যাম্পিয়নরা।

পুরো ম্যাচে দুই দলেরই ছিল আক্রমণের ছড়াছড়ি। জুভেন্টাসের ৫৫ শতাংশ বল দখলের বিপরীতে ভেরোনার ছিল ৪৫ শতাংশ। তুরিনের ক্লাবটি যেখানে লক্ষ্য বরাবর শট নিতে পেরেছি, সেখানে ভেরোনাও জুভেন্টাসের জাল বরাবর নেয় ৪টি শট। কিন্তু ১ গোলের বেশি পায়নি কোনো দল।

গোলশূন্য প্রথমার্ধের পর দ্বিতীয়ার্ধের চতুর্থ মিনিটে ম্যাচের প্রথম গোলটি করেন রোনালদো। ফ্রেডরিখ চিয়েসার পাস ডি-বক্সে ফাঁকায় পেয়ে জোরালো নিচু শটে গোলরক্ষককে পরাস্ত করেন পর্তুগিজ ফরোয়ার্ড। চলতি লিগে এটা তার ১৯তম গোল।

রোনালদোর করা গোল শোধ দিতে ২৮ মিনিট সময় নেয় ভেরোনা। ম্যাচ শেষ হওয়ার ১৩ মিনিট আগে স্কোরশিটে নাম লেখান অ্যান্তনিন বারাক। বাঁ দিক থেকে সতীর্থের বাড়ানো ক্রসে লাফিয়ে হেডে বল জালে পাঠান ভেরোনা ফরোয়ার্ড।

এ ড্রয়ের ফলে এখন ২৩ ম্যাচে ৪৬ পয়েন্ট নিয়ে তিন নম্বরে জুভেন্টাস। এক ম্যাচ বেশি খেলে ৩৫ পয়েন্ট নিয়ে নয় নম্বরে ভেরোনা।

ওডি

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড