• বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১৯ ফাল্গুন ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

মোহামেডানের স্থায়ী সদস্য হলেন বাদল রায়ের মেয়ে

  ক্রীড়া ডেস্ক

২৩ ফেব্রুয়ারি ২০২১, ১০:৩১
প্রয়াত  বাদল রায় ও তার মেয়ে গঙ্গোঁত্রী রায় বৃষ্টি
প্রয়াত বাদল রায় ও তার মেয়ে গঙ্গোঁত্রী রায় বৃষ্টি। (ছবি: সংগৃহীত)

‘মোহামেডানের বাদল রায়’ মারা গেছেন ঠিক তিন মাস আগে, ২২ নভেম্বর। তিনি কেবল মোহামেডানের খেলোয়াড়ই ছিলেন না, ছিলেন ক্লাবের কর্মকর্তাও। স্থায়ী সদস্য, পরিচালকসহ নানা গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন তিনি। এক কথায় বাদল রায় ছিলেন মোহামেডান অন্তঃপ্রাণ এক ক্রীড়া ব্যক্তিত্ব।

বাদল রায়ের মৃত্যুর পর মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেডের স্থায়ী সদস্য হতে আবেদন করেছিলেন তার মেয়ে গঙ্গোঁত্রী রায় বৃষ্টি। ক্লাবের পরিচালনা পর্ষদের সর্বশেষ সভায় গঙ্গোঁত্রী রায়ের আবেদন অনুমোদন হয়েছে।

বাদল রায়ের জায়গায় এখন তার মেয়ে বৃষ্টি মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেডের স্থায়ী সদস্য। আগামী ৬ মার্চ অনুষ্ঠিতব্য ক্লাবের তৃতীয় বার্ষিক সাধারণ সভা ও নির্বাচনে অংশ নেবেন প্রয়াত বাদল রায়ের মেয়ে গঙ্গোঁত্রী রায় বৃষ্টি।

বাবার প্রিয় ক্লাব মোহামেডানের স্থায়ী সদস্য হওয়ার পর গঙ্গোঁত্রী রায় বলেন, ‘আমি খুব সম্মানিত বোধ করছি। বাবার স্থান কেউ পূরণ করতে পারবেন না। তার চলে যাওয়ার পর মনে হয়েছিল আমরা একা হয়ে গেলাম। কিন্তু মোহামেডান পরিবারের সদস্য হওয়ার পর এখন মনে হচ্ছে বাবাকে যারা পছন্দ করতেন এবং ভালোবাসতেন তাদের ছায়ায় থাকতে পারব। বাবার অনেক কিছু করার ইচ্ছে ছিল, সব করে যেতে পারেননি। তার অসম্পূর্ণ কাজগুলো করতে আমি চেষ্টা করব। আমি সবার দোয়া চাই।’

কেবল বাদল রায়ের পরিবার থেকেই সদস্য হওয়ার আবেদন ছিল না। বিগত ৯ বছরে মারা যাওয়া আরও ৬ জনের পরিবার থেকেও স্থায়ী সদস্য হওয়ার আবেদন জমা পড়েছিল। ক্লাবের পরিচালনা পর্ষদ সব আবেদনকারীকে স্থায়ী সদস্য হিসেবে অনুমোদন দিয়েছে।

ওডি

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড