• শনিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৪ ফাল্গুন ১৪২৭  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

রোনালদিনহোর মায়ের মৃত্যু বিশ্বাস হচ্ছে না মেসির

  ক্রীড়া ডেস্ক

২২ ফেব্রুয়ারি ২০২১, ১২:৪৫
রোনালদিনহো, ডোনা মিগুয়েলিনা ও মেসি। (ছবি: সংগৃহীত)

প্রায় আড়াই মাস ধরে করোনা ভাইরাসের সঙ্গে লড়াই করে আর পেরে ওঠেননি ব্রাজিলিয়ান ফুটবল কিংবদন্তি রোনালদিনহোর মা ডোনা মিগুয়েলিনা। শনিবার ব্রাজিলের রিও গ্রান্দে ডো সোলের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি।

রোনালদিনহোর মায়ের মৃত্যুর খবর বিশ্বাস করতে পারছেন না ফুটবল অঙ্গনে তার অন্যতম কাছের মানুষ ও সাবেক বার্সেলোনা সতীর্থ লিওনেল মেসি। সামাজিক যোগাযোগ মাধ্য ইন্সটাগ্রামে এক পোস্টের মাধ্যমে রোনালদিনহোর প্রতি সহমর্মিতা জানিয়েছেন মেসি।

তিনি লিখেছেন, ‘রোনি (রোনালদিনহো), আমার কোনো ভাষা জানা নেই। আমি বিশ্বাস করতে পারছি না। তোমার এবং তোমার পরিবারের জন্য অনেক শক্তি কামনা করছি। আমি খুবই দুঃখিত। পরপারে ভালো থাকুক তোমার মা।’

রোনালদিনহোর দুই সাবেক ক্লাব অ্যাটলেটিকো মিনেইরো এবং প্যারিস সেইন্ট জার্মেইও শোক প্রকাশ করেছে।

উল্লেখ্য, গত কয়েক মাস ধরেই রোনালদিনহোর মা ডোনা মিগুয়েলিনা করোনার সঙ্গে লড়াই করছিলেন। অবশেষে এই ভাইরাসই কেড়ে নিয়েছে প্রাণ, মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭১ বছর।

ব্রাজিল এবং পেরুর কয়েকটি গণমাধ্যম জানিয়েছে, গত ডিসেম্বরে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন ডোনা। শেষ পর্যন্ত আর সুস্থ হয়ে উঠতে পারেননি। হোম সিটি পোর্টো অ্যালেগ্রেতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন তিনি।

গত ডিসেম্বরে রোনালদিনহো নিজেই তার মাকে হাসপাতালে ভর্তি করার খবরটি জানিয়েছিলেন। মা হারানোর শোকে মুহ্যমান রোনালদিনহো সামাজিক যোগাযোগমাধ্যমে কিছু লিখেননি।

ওডি

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড