• বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ৬ মাঘ ১৪২৭  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

শীর্ষস্থান খোয়ানোর শঙ্কা কাটল অ্যাটলেটিকোর

  ক্রীড়া ডেস্ক

১৩ জানুয়ারি ২০২১, ১২:০১
অ্যাটলেটিকো মাদ্রিদ
অ্যাটলেটিকো মাদ্রিদের গোল উদযাপন। (ছবি: সংগৃহীত)

সেভিয়ার বিপক্ষে জয় তুলে নিয়েছে শীর্ষস্থান খোয়ানোর শঙ্কায় থাকা অ্যাটলেটিকো মাদ্রিদ। ২-০ গোলের জয়ে পয়েন্ট টেবিলের ২ নম্বরে থাকা রিয়াল মাদ্রিদের থেকে ৪ পয়েন্ট এগিয়ে তারা।

সৌভাগ্যে ভর করে লিগের শীর্ষস্থানটা দখলে রয়েছে অ্যাটলেটিকো মাদ্রিদের। কারণ আগের ম্যাচেই তাদের ঘারে নিঃশ্বাস ফেলা রিয়াল পয়েন্ট খুইয়েছে ওসাসুনার কাছে। তাই এই ম্যাচটা ছিল টেবিলের স্থানটা পোক্ত করার ম্যাচ।

ওয়ান্ডা মেট্রোপলিটানোতে ফেভারিট ব্লাঙ্কোরা। জায়ান্ট কিলার সেভিয়াকে তো হালকা ভাবে নেওয়ার সুযোগ নেই। গুরুত্বপূর্ণ ম্যাচে তাই বেশ সতর্ক গুরু দিয়েগু সিমিওনে। গোছালো ফুটবলে আক্রমণটা ভাগটা ব্যস্ত ছিল সেভিয়ার রক্ষণে ত্রাস ছড়াতে।

ফলটা পেতে অপেক্ষায় থাকতে হয়নি বেশি সময়। ম্যাচের ১৭ মিনিটে এগিয়ে যায় টেবিল টপাররা। গোলটা আসে আর্জেন্টাইন কোরেয়ার পা থেকে। কাট ব্যাকে বলটা বানিয়ে দিয়ে ছিলেন ট্রিপিয়ার্ড। ১-০'র লিড সিমিওনে শিবিরে।

প্রথমার্ধটা কাটে এই লিডেই। দ্বিতীয়ার্ধেও অ্যাটলেটিকোর আধিপত্য। তবে গোল মুখে ব্যর্থতা ছিল চোখে পড়ার মতো।

আরও পড়ুন : পগবার জয়সূচক গোল, ৮ বছর পর শীর্ষে ম্যান ইউ

সেই আক্ষেপও ঘুচেছে। আরো একটা লিড পায় রোজি ব্লাঙ্করা। ৭৬ মিনিটে সেভিয়ার জাল কাঁপান সউল। সুযোগটা তৈরি করে দিয়েছিলেন লরেন্তে। ২-০ গোলে এগিয়ে অ্যাটলেটিকো মাদ্রিদ।

ম্যাচের বাকি সময়টায় আর কোন গোলের দেখা পায়নি কোনো দল। ফলে পূর্ণ পয়েন্ট নিয়েই মাঠ ছাড়ে সিমিওনের দল। সেই সাথে দ্বিতীয় স্থানে থাকা রিয়াল মাদ্রিদ থেকে ৪ পয়েন্ট এগিয়ে গেলো মাদ্রিদের ক্লাবটি।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড