• সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্প্যানিশ গণমাধ্যমে ব্রুজোন বন্দনা, রয়েছে বসুন্ধরা কিংসও

  ক্রীড়া ডেস্ক

১২ জানুয়ারি ২০২১, ১০:৫২
অস্কার ব্রুজোন
সম্মাননা নিচ্ছেন বসুন্ধরা কিংসের প্রধান কোচ অস্কার ব্রুজোন। (ছবি: সংগৃহীত)

দেশের ফুটবলে আবির্ভাবের পর থেকেই ঘরোয়া অঙ্গনে রাজত্ব শুরু করেছে বসুন্ধরা কিংস। ব্রাজিল-আর্জেন্টিনার ফুটবলার আনার পাশাপাশি তারা কোচ নির্বাচনেরও চমক দিয়েছে।

বসুন্ধরা কিংসের প্রধান কোচের দায়িত্ব পালন করছেন স্পানিশ কোচ ব্রুজোন। স্প্যানিশ এই কোচের অধীন টানা চারটি শিরোপা জিতেছে বসুন্ধরা। যার সর্বশেষ সংযোজন ফেডারেশন কাপ শিরোপা। এই খবর পৌঁছে গেছে সুদূর স্পেনে।

অস্কার ব্রুজোনের শিষ্যরা এবার সাইফ স্পোর্টিংকে ১-০ গোলে হারিয়ে টানা দ্বিতীয়বারের মতো ফেডারেশন কাপ চ্যাম্পিয়ন হয়েছে। স্পেনের বিখ্যাত ক্রীড়া দৈনিক 'মার্কা' প্রকাশ করেছে এই খবর। তাদের শিরোনামে লেখা হয়েছে, 'বাংলাদেশের রাজা অস্কার ব্রুজোন। বসুন্ধরা কিংসকে জেতালেন চার শিরোপা।' লিওনেল মেসি, লুইস সুয়ারেস, সার্জিও রামোসদের খবরের ভীড়ে 'মার্কা'য় বাংলাদেশের ফুটবলের খবর জায়গা করে নেওয়াটা চমকপ্রদ বটে।

আরও পড়ুন : বর্ণবাদ নিয়ে চরম বিব্রত ক্রিকেট অস্ট্রেলিয়া

শুরু থেকেই দেশের ফুটবলে নতুন নতুন সংযোজন করে যাচ্ছে বসুন্ধরা কিংস। বিদেশি কোচ এবং ফুটবলার নির্বাচনে চমক দিয়েছে। যাদের সঙ্গে ড্রেসিংরুম শেয়ার করে অনেক কিছু শিখতে পারছেন দেশের ফুটবলাররা। বসুন্ধরা কিংসে ফিজিক্যাল ট্রেইনার হিসেবে দায়িত্ব পালন করছেন আরেক স্প্যানিশ হাভিয়ের সানচেজ। 'মার্কা'র প্রতিবেদনে তার প্রশংসা করে বলা হয়েছে, 'এশিয়ায় শিরোনামে অস্কার ব্রুজোন। গালিসিয়ান এই কোচ হাভিয়ের সানচেজকে নিয়ে সত্যিকার অর্থে রাজা হয়ে উঠেছেন।'

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড