• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

তবে কি পদত্যাগ করছেন জিদান?

  ক্রীড়া ডেস্ক

০২ ডিসেম্বর ২০২০, ১২:৩৪
জিনেদিন জিদান
জিনেদিন জিদান। (ছবি: সংগৃহীত)

মাঠের পারফর্মেন্সে বিপর্যস্ত রিয়াল মাদ্রিদ। লা লিগায় আলাভেসের বিপক্ষে হারের ক্ষত না শুকাতেই উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে (ইউসিএল) বড় ধাক্কা খেল স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ। ইউক্রেনিয়ান ক্লাব শাখতার দোনেৎস্কের কাছে হেরেছে ২-০ গোলে। গ্রুপ বি থেকে প্রথম ম্যাচেও দলটির বিপক্ষে হেরেছে জিনেদিন জিদানের দল।

মঙ্গলবার (১ ডিসেম্বর) রাতে কিয়েভের ন্যাশনাল স্পোর্টস কমপ্লেক্সে রিয়ালের হারের পর প্রশ্ন ওঠে, তবে কী পদত্যাগ করছেন জিদান? কিন্তু এমন প্রশ্নকে উড়িয়ে দিয়ে জিদান বললেন একদম না। ‘আমি পদত্যাগ করতে যাচ্ছি না, একদম না।’

‘আমরা সবসময় কঠিন সময়ের মধ্য দিয়ে গিয়েছি। এখন আমাদের খারাপ সময় যাচ্ছে। কিন্তু আমাদের সামনের দিকে এগোতে হবে। আমার শক্তি রয়েছে ঘুরে দাঁড়ানোর, এটার জন্য যা করা লাগে আমি তাই করব’-যোগ করেন এই ফরাসি কোচ।

শাখতারের বিপক্ষে হারায় রিয়ালের নকআউট পর্বে যাওয়া শঙ্কার মধ্যে থাকলেও একেবারে অসম্ভব কিছুও না। গ্রুপ বি থেকে চার দলের সামনেই সুযোগ রয়েছে শেষ ষোলোতে যাওয়ার। এই গ্রুপের শেষ রাউন্ড হয়ে দাঁড়ালো ফাইনালের মতো, জিততেই হবে হারলে অস্তিত্ব থাকবে না।

আরও পড়ুন : ম্যারাডোনার শ্রদ্ধায় মেসির হলুদ কার্ড প্রত্যাহারের দাবি

রিয়ালের শেষ ম্যাচটি বুরুশিয়া মনসেনগ্লাডবাখের বিপক্ষে। তবে গ্রুপ পর্বের দ্বিতীয় ম্যাচে দলটির বিপক্ষে জিততে পারেনি রিয়াল। ২-২ গোলে সমতা নিয়ে সন্তুষ্ট থাকতে হয়েছে। আগামী বৃহস্পতিবার মুখোমুখি হবে দুই দল। ১৩ বারের ইউসিএল চ্যাম্পিয়ন্সদের এবার দৌড়ে টিকে থাকতে হলে মরণ কামড় দিতে হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড