• বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ৬ মাঘ ১৪২৭  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইব্রাকে টপকে অনন্য রেকর্ড গড়লেন নেইমার

  ক্রীড়া ডেস্ক

০১ ডিসেম্বর ২০২০, ১০:২৩
নেইমার
বিশ্বের সবচেয়ে দামি খেলোয়াড় নেইমার। (ছবি: সংগৃহীত)

দ্রুততম ৫০তম গোল করার অনন্য রেকর্ড গড়েছেন বিশ্বের সবচেয়ে দামি খেলোয়াড় ব্রাজিলীয় ফরোয়ার্ড নেইমার। প্যারিস সেন্ট জার্মেইয়ের (পিএসজি) হয়ে এই রেকর্ডটি গড়ে জ্বলাতন ইব্রাহিমোভিচকে পেছনে ফেলেছেন তিনি।

২০০০ সালের পর লিগ ওয়ানে দ্রুততম ৫০ গোলের আগের রেকর্ডটি ছিল এসি মিলানের ইব্রাহিমোভিচের। সেই সময় পিএসজির জার্সিতে ৫৯ ম্যাচে ৫০ গোল করেছিলেন এই সুইডিশ স্ট্রাইকার। আর ফরাসি লিগ ওয়ানে গোলের হাফ সেঞ্চুরির মাইলফলক ছুঁতে নেইমারের লেগেছে ৫৮ ম্যাচ।

নেইমারের রেকর্ডের দিনে বর্দোর কাছে হোঁচট খেয়েছে পিএসজি। শনিবার রাতে বর্দোর সঙ্গে ২-২ ব্যবধানে ড্র করেছে পিএসজি। ঘরের মাঠ পার্ক দেস প্রিন্সেসে দশম মিনিটে আত্মঘাতী গোলে পিছিয়ে পড়ে পিএসজি। ২৭তম মিনিটে পেনাল্টি থেকে পিএসজির জার্সিতে ৫০তম লিগ গোল পূরণ করেন নেইমার। পরের মিনিটেই ময়েস কিন গোল দিয়ে ২-১ গোলে এগিয়ে যায় পিএসজি।

আরও পড়ুন : রিয়ালের দুঃস্বপ্নের সন্ধ্যায় হ্যাজার্ডের চোট

প্রথমার্ধে আর কোনো গোল হয়নি। দ্বিতীয়ার্ধে নেমেই জালের দেখা পান কিলিয়ান এমবাপ্পে। তবে অফসাইডের কারণে সেই গোল বাতিল হয়। বদলি হিসেবে নামার ২ মিনিট পরই বোর্দোকে সমতায় ফেরান ২০ বছর বয়সী ফরাসি মিডফিল্ডরে ইয়াসিন আদলি। ২-২ স্কোরলাইনে ম্যাচ শেষ হয়। এই ড্রয়ের পর টানা দুই লিগ ম্যাচে জয়হীন থাকল পিএসজি।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড