• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

জমজমাট প্রত্যাশার ম্যাচ ঢিমেতালে গোলশূন্য ড্র

  ক্রীড়া ডেস্ক

৩০ নভেম্বর ২০২০, ১২:৩৪
টটেনহ্যাম-চেলসি ম্যাচ
টটেনহ্যাম-চেলসি ম্যাচ। (ছবি: সংগৃহীত)

মৌসুমে আশানুরূপ শুরু করা দুই দলের লড়াইয়ে জমজমাট ফুটবলের প্রত্যাশা ছিল অনেকের। হলো না তার কিছুই। ঢিমেতালে চলা ম্যাচটি শেষ পর্যন্ত অমীমাংসিত রয়ে গেছে।

রবিবার (২৯ নভেম্বর) স্ট্যামফোর্ড ব্রিজে বিকালে ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচটি গোলশূন্য ড্র হয়েছে। এখানে পয়েন্ট হারালেও লিগ টেবিলের শীর্ষে উঠে গেছে টটেনহ্যাম।

ঘরের মাঠে শুরু থেকে চেলসি বল দখলে এগিয়ে থাকলেও তাদের আক্রমণে তেমন ধার ছিল না। বিরতির আগে অবশ্য কোনো দলই নিশ্চিত সুযোগ তৈরি করতে পারেনি। প্রথম উল্লেখযোগ্য সুযোগ পান টটেনহ্যামের স্টিভেন বের্গভিন। তবে ভালো পজিশন থেকে উড়িয়ে মেরে হতাশ করেন এই ডাচ ফরোয়ার্ড। আর সের্জ অরিয়েরের শট ঠেকিয়ে দেন চেলসি গোলরক্ষক এদুয়াঁ মঁদি।

দ্বিতীয়ার্ধেও সেই একইভাবে চলতে থাকে খেলা। প্রতিপক্ষ গোলরক্ষককে কেউই তেমন কোনো পরীক্ষায় ফেলতে পারছিল না। শেষ দিকে ভালো দুটি সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেনি চেলসি। ৮১তম মিনিটে গতিতে ডিফেন্ডারদের পেছনে ফেলে ম্যাসন মাউন্টের জোরালো শট ঠেকান গোলরক্ষক। যোগ করা সময়ে ডি-বক্সে গোলরক্ষক উগো লরিসকে একা পেয়েও অলিভিয়ে জিরুদ শট নিতে ব্যর্থ হওয়ায় টানা তিন জয়ের পর পয়েন্ট হারায় চেলসি।

আরও পড়ুন : ৪১ বছর পর আর্সেনালের মাঠে উলভসের জয়

১০ ম্যাচে ছয় জয় ও তিন ড্রয়ে ২১ পয়েন্ট টটেনহ্যামের। সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে পিছিয়ে দ্বিতীয় স্থানে লিভারপুল। ১৯ পয়েন্ট নিয়ে তিন নম্বরে চেলসি। সাউথ্যাম্পটনের মাঠে ৩-২ গোলে জেতা ম্যানচেস্টার ইউনাইটেড ৯ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে আছে সপ্তম স্থানে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড