• বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ৬ মাঘ ১৪২৭  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

বার্নলিকে বিশাল ব্যবধানে হারাল ম্যান সিটি

  ক্রীড়া ডেস্ক

২৯ নভেম্বর ২০২০, ১৩:১৯
ম্যানচেস্টার সিটি
ম্যানচেস্টার সিটি। (ছবি: সংগৃহীত)

রিয়াদ মাহরেজের দারুণ হ্যাটট্রিকে বার্নলিকে ৫-০ গোলে উড়িয়ে দিয়েছে ম্যানচেস্টার সিটি। এছাড়া একটি করে গোল করেছেন ফেররান তোরেস ও বাঁজামাঁ মঁদি।

শনিবার (২৮ নভেম্বর) ইতিহাদ স্টেডিয়ামে এদিন দুই ম্যাচ পর জয়ের দেখা পেল পেপ গার্দিওলার শিষ্যরা। যেখানে ম্যাচের ষষ্ঠ মিনিটেই দলকে এগিয়ে নেন মাহরেজ।

কেভিন ডে ব্রুইনের পাসে ডি-বক্সে বল পেয়ে বাঁ পায়ের শটে ঠিকানা খুঁজে নেন আলজেরিয়ার এই মিডফিল্ডার। পরে ২২তম মিনিটে নিজের দ্বিতীয় গোলে দলের ব্যবধান বাড়ান মাহরেজ। ডান দিক থেকে কাইল ওয়াকারের বাড়ানো বল ডি-বক্সে নিয়ন্ত্রণে নিয়ে একজনকে কাটিয়ে জোরালো শটে গোলরক্ষককে পরাস্ত করেন তিনি।

৪১তম মিনিটে ব্যবধান আরও বাড়ায় সিটি। ডান দিক থেকে বেলজিয়ান মিডফিল্ডার ডে ব্রুইনের ক্রসে ছয় গজ বক্সের কোণা থেকে দারুণ ভলিতে বল জালে পাঠান ফরাসি ডিফেন্ডার মঁদি।

বিরতির পর ৬৬তম মিনিটে তোরেস গোল করে দলকে বড় জয়ের পথে এগিয়ে নেন। এর তিন মিনিট পরই হ্যাটট্রিক পূরণ করেন মাহরেজ। বাঁ দিক থেকে ফিল ফোডেনের ক্রসে হেডে গোলটি করেন তিনি।

লিগে ৯ ম্যাচে চার জয় ও তিন ড্রয়ে ১৫ পয়েন্ট নিয়ে অষ্টম স্থানে উঠে এসেছে সিটি। ৫ পয়েন্ট নিয়ে ১৭তম স্থানে আছে বার্নলি। লিভারপুল ১০ ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে। এক ম্যাচ কম খেলে ২০ পয়েন্ট নিয়ে দুইয়ে টটেনহ্যাম।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড