• বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭  |   ১৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

লিভারপুলের সামনে ভিলেনের রুপ নিলো ভিএআর

  ক্রীড়া ডেস্ক

২৯ নভেম্বর ২০২০, ০৯:৫৯
লিভারপুল-ব্রাইটন ম্যাচ
লিভারপুল-ব্রাইটন ম্যাচ। (ছবি : সংগৃহীত)

মূল একাদশের অধিকাংশ খেলোয়াড় ইনজুরিতে ছিটকে গেছে। একাদশ সাজাতেই হিমশিম খেতে হচ্ছে বেচারা ইয়ুর্গেন ক্লপকে। তারপরও গোছানো খেলা উপহার দিয়েছে তার দল। কিন্তু ভিএআর ও শেষ মুহূর্তের পেনাল্টি জিততে দিল না তাদের। আর ঘরের মাঠে বর্তমান চ্যাম্পিয়নদের রুখে দিল ব্রাইটন।

শনিবার (২৮ নভেম্বর) খেলার শুরু থেকেই দুর্দান্ত কিছু আক্রমণ করেছিল লিভারপুল। জোতার করা গোলে এগিয়েও গিয়েছিল। কিন্তু মোহামেদ সালাহ ও সাদিও মানের দুটি গোল ভিএআর-এর সাহায্যে রেফারি বাতিল করে দেওয়ায় এবং শেষ মুহূর্তে পেনাল্টি থেকে গোল হজম করার পর ১-১ গোলে ড্র নিয়ে মাঠ ছেড়েছে অল রেডসরা।

ঘরের মাঠে অবশ্য প্রথম সুযোগটা পেয়েছিল ব্রাইটনই। ম্যাচের ২০ মিনিটের মাথায় পেনাল্টি পেয়ে যায় স্বাগতিকরা। কনোলির দিকে ফ্লিক করে বল পাঠিয়েছিলেন বিসোমা। ওদিকে বলে পা ছোঁয়াতে গিয়ে প্রতিপক্ষ খেলোয়াড়কে নিজেদের বক্সে ফেলে দেন লিভারপুলের নেকো উইলিয়ামস। কিন্তু পেনাল্টি কাজে লাগাতে পারেননি ব্রাইটনের মিডফিল্ডার মুপে।

খেলার ৩৪তম মিনিটেই লিভারপুলকে এগিয়ে দিয়েছিলেন সালাহ। ফিরমিনোর বাড়িয়ে দেওয়া বল দুই ডিফেন্ডারকে কাটিয়ে আলতো করে তুলে দিয়ে জালে জড়িয়ে দেন মিশরীয় ফরোয়ার্ড। কিন্তু দীর্ঘ সময় ভিএআর-এর সাহায্য নিয়ে অফসাইডের বাঁশি বাজান রেফারি। যদিও রিপ্লেতে সূক্ষ্ম ব্যবধান দেখা গেছে।

আরও পড়ুন : বার্সেলোনায় কম বেতনে খেলতে রাজি মেসিরা!

শুরুর দিকে ব্রাইটনকে পেনাল্টি উপহার দেওয়া তরুণ রাইট-ব্যাক নেকো উইলিয়ামসকে তুলে নিয়ে দ্বিতীয়ার্ধের শুরুতে জর্ডান হেন্ডারসনকে নামান ক্লপ। লিভারপুলের খেলাও গতি ফিরে পায়। ৬০তম মিনিটে আসে কাঙ্ক্ষিত গোলও। প্রতিপক্ষের ছোট ডি-বক্সের সামনে থাকা দিয়োগো জোতার দিকে বল পাঠিয়ে দেন সালাহ। আর ডিফেন্সের জটলা থেকেই বল দারুণ দক্ষতায় জালে জড়িয়ে দেন এই মৌসুমেই লিভারপুলে যোগ দেওয়া পর্তুগিজ স্ট্রাইকার।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড