• বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ৭ মাঘ ১৪২৭  |   ১৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

টানা অপরাজিত থাকার নতুন রেকর্ড লিভারপুলের

  ক্রীড়া ডেস্ক

২৩ নভেম্বর ২০২০, ১১:১৩
লিভারপুল- লেস্টার
লিভারপুল- লেস্টার সিটি ম্যাচ। (ছবি : সংগৃহীত)

মূল একাদশের ছয়জন খেলোয়াড়কে ছাড়া একাদশ সাজাতে হয়েছিল লিভারপুল ম্যানেজার ইয়ুর্গেন ক্লপকে। তবে চোটজর্জর দল নিয়েও নিজেদের মেলে ধরল দারুণভাবে।

প্রতিপক্ষের ভুলে এগিয়ে যাওয়া দলটি প্রথমার্ধে আরেকটি গোল করে নিয়ন্ত্রণ নিল ম্যাচের। বিরতির পর জালের দেখা পেল আরও একবার। লেস্টার সিটিকে উড়িয়ে ইংলিশ প্রিমিয়ার লিগে ঘরের মাঠে নিজেদের টানা অপরাজিত থাকার নতুন রেকর্ড গড়ল তারা।

অ্যানফিল্ডে রবিবার (২২ নভেম্বর) লিগের ম্যাচটি ৩-০ গোলে জিতে পয়েন্ট তালিকার দ্বিতীয় স্থানে উঠে এসেছে শিরোপাধারীরা। একটি করে গোল করেন দিয়োগো জোতা ও রবের্তো ফিরমিনো।

এই নিয়ে লিগে নিজেদের মাঠে টানা ৬৪ ম্যাচ অপরাজিত রইল অলরেডরা। ১৯৮১ সালের জানুয়ারিতে দলটির আগের রেকর্ড ৬৩ ম্যাচের অপরাজেয় যাত্রা থেমেছিল লেস্টারের বিপক্ষে হেরে।

আরও পড়ুন : কোহলির ছুটির প্রসঙ্গ আসতেই ক্ষেপলেন কপিল দেব

হারের স্বাদটা যেনো ভুলে গিয়েছিলো লেস্টারসিটি। শেষ ছয়বারই হাসিমুখে মাঠ ছেড়েছে রজার্স শিষ্যরা। মাঠে নামার আগে পয়েন্ট টেবিলেও প্রতিপক্ষের চেয়ে এগিয়ে, তবে জয়রথটা যে থামতে পারে তা আগে থেকেই আঁচ করে রেখেছিলো অতিথিরা। কারণ দলটা যে বর্তমান লিগ চ্যাম্পিয়ন লিভারপুল।

৯ ম্যাচে ৬ জয়ে ২০ পয়েন্ট নিয়ে টেবিলের ২ নম্বরে উঠে এলো লিভারপুল। আর সমান ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে লেস্টারের অবস্থান ৪ নম্বরে।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড