• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাদলের মৃত্যু দেশের ফুটবলে অপূরণীয় ক্ষতি : সালাউদ্দিন

  ক্রীড়া ডেস্ক

২৩ নভেম্বর ২০২০, ০৮:৫৯
কাজী মো. সালাউদ্দিন ও বাদল রায়
কাজী মো. সালাউদ্দিন ও বাদল রায়। (ছবি : সংগৃহীত)

কাজী মো. সালাউদ্দিন ও বাদল রায়ের বয়সের ব্যবধান ৩ বছর। দেশের ফুটবলের এই দুই কিংবদন্তী একসঙ্গে খেলেছেন। এমনকি কাজী সালাউদ্দিন যখন জাতীয় দলের কোচ ছিলেন তখন সেই দলেরও খেলোয়াড় ছিলেন বাদল রায়।

বিশ্বকাপ ফুটবলের বাছাই ও এসএ গেমসে (তৎকালীন সাফ গেমস) কাজী সালাউদ্দিনের অধীনে খেলেছেন পৃথিবী থেকে চিরবিদায় নেওয়া বাদল রায়।

একসঙ্গে জাতীয় দলে খেলেছেন, ফুটবল উন্নয়নে কাজী মো. সালাউদ্দিন ও বাদল রায় দীর্ঘদিন বাফুফেতে কাজ করেছেন একসঙ্গে। ২০০৮ থেকে ২০২০ পর্যন্ত বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সহ-সভাপতি ছিলেন বাদল রায়। এবারের নির্বাচনে সভাপতি পদে লড়াই করে হেরেছিলেন কাজী মো. সালাউদ্দিনের কাছে।

সাবেক সতীর্থের মৃত্যুতে দারুণভাবে মর্মাহত কাজী মো. সালাউদ্দিন। বাদল রায়ের মৃত্যুর পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় কাজী মো. সালাউদ্দিন বলেছেন, ‘বাদল অসাধারণ ফুটবলার ছিলেন। জাতীয় দলের কোচ হিসেবে আমি তাকে খেলোয়াড় পেয়েছিলাম। পরে বাফুফেতে দীর্ঘদিন একসঙ্গে কাজ করেছি।’

আরও পড়ুন : বাংলাদেশে আসার সময় জানাল ওয়েস্ট ইন্ডিজ

বাফুফে সভাপতি কাজী মো. সালাউদ্দিন আরও বলেছেন, ‘আমি এবং আমরা গোটা ফুটবলপরিবার বাদলের মৃত্যুতে মর্মাহত। দীর্ঘদিনের একজন সহকর্মীকে হারালাম আমরা। বাদলের মৃত্যু দেশের ফুটবলের অপূরণীয় ক্ষতি। আমি বাদলের আত্মার শান্তি কামনা করছি। তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করছি।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড