• মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ৯ অগ্রহায়ণ ১৪২৭  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ক্যানসার আক্রান্ত হয়েছেন বাদল রায়

  ক্রীড়া ডেস্ক

১৬ নভেম্বর ২০২০, ০৯:১৩
বাদল রায়
সাবেক ফুটবল তারকা বাদল রায়। (ছবি : সংগৃহীত)

আগেই মস্তিষ্কে রক্তক্ষরণজনিত কারণে শরীরের এক পাশ অবশ হয়ে ছিল। এবার তো পেটে ব্যথাসহ নানা উপসর্গে কিছুদিন ধরে হাসপাতালের আইসিইউতে ভর্তি আছেন সাবেক ফুটবল তারকা বাদল রায়। দিনকে দিন তার অবস্থা খারাপের দিকে যাচ্ছে।

রবিবার (১৪ নভেম্বর) বাদল রায়ের যকৃতে ক্যানসার ধরা পড়েছে। তাও স্টেজ-৪ অবস্থা। স্কয়ার হাসপাতালের ডাক্তাররা আশা অনেকটা ছেড়েই দিয়েছেন।

জাতীয় দল ও মোহামেডানে বাদল রায়ের সাবেক সতীর্থ আবদুল গাফফার বলেছেন, 'বাদলের অবস্থা অনেক খারাপ। ডাক্তার সিটি স্ক্যানের পর যকৃতে ক্যানসারের অস্তিত্ব পেয়েছে। সেখান থেকে সুস্থ হওয়া কঠিন বলে দিয়েছে। বিদেশে নিলেও কোনও লাভ হবে না। এখন ওর শরীরে পানিও জমে গেছে মনে হলো। কথা সেভাবে বলতে পারে না। জড়িয়ে যায়। ডাক্তার বলে দিয়েছে বেশিদিন বাঁচানো কঠিন হয়ে পড়েছে।'

আরও পড়ুন : দলে সুযোগ না পেয়ে অনুর্ধ্ব-১৯ ক্রিকেটারের আত্মহত্যা

বাদল রায় ৮০’র দশকে মোহামেডান স্পোর্টিংয়ে কৃতিত্বের সঙ্গে খেলেছেন। জাতীয় দলেও ছিল সমান আধিপত্য। ছিলেন অধিনায়কও। খেলোয়াড়ি জীবন শেষে সংগঠক হিসবে সুনাম কুড়িয়েছেন। প্রিয় ক্লাব মোহামেডানের সঙ্গে যুক্ত ছিলেন। বাংলাদেশ ফুটবল ফেডারেশনে যুগ্ম সম্পাদক হিসেবে কাজ করার পর টানা তিনবার সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন। অলিম্পিক অ্যাসোসিয়েশনে সহ-সভাপতি ছাড়াও জাতীয় ক্রীড়া পরিষদের কোষাধ্যক্ষ হিসেবে আছেন। জাতীয় ক্রীড়া পুরষ্কারবপ্রাপ্ত এই সাবেক ফুটবলার ১৯৯১ সালে বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী হিসেবে কুমিল্লার দাউদকান্দি থেকে সংসদ সদস্য পদে নির্বাচন করেছিলেন।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড