• শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

চোটের কারণে ছিটকে গেলেন গোলকিপার শহিদুল

  ক্রীড়া ডেস্ক

১৫ নভেম্বর ২০২০, ১১:০০
শহিদুল আলম সোহেল
শহিদুল আলম সোহেল। (ছবি : সংগৃহীত)

নেপালের বিপক্ষে প্রথম ম্যাচে ২৩ সদস্যের স্কোয়াডে ছিলেন গোলকিপার শহিদুল আলম সোহেল। আনিসুর রহমান জিকো না সোহেল, কে নামবেন একাদশে? এমন দোলাচল থাকলেও শেষপর্যন্ত জিকোর ভাগ্যে শিকে ছিঁড়েছে। অভিষেক হয়েছে কক্সবাজার থেকে উঠে আসা ফুটবলারের। আগামী ম্যাচে পোস্টের নিচে জিকোই জেমি ডের মূল ভরসা। অভিজ্ঞ গোলকিপার সোহেল চোটের কারণে এরইমধ্যে ক্যাম্প ছেড়ে গেছেন।

শনিবার (১৪ নভেম্বর) দুপুরে জাতীয় দলের ক্যাম্প ছেড়ে সোহেল আবাহনী ক্লাবে উঠেছেন। অনুশীলনে কোমরে ব্যথা পাওয়ায় তাকে আগামী নেপাল ও বিশ্বকাপ বাছাইয়ে কাতারের বিপক্ষে ম্যাচে পাওয়া যাচ্ছে না। আগেই এমআরআই করানো হয়েছিল। রিপোর্ট আসে শুক্রবার। হালকা চিড় ধরা পড়েছে। পুরোপুরি সুস্থ হতে অন্তত এক মাস সময় লাগবে।

সোহেল বলেন, ‘আমার এই ব্যথাটা কিছুটা পুরনো। তবে এবার অনুশীনে এটা বেড়ে যায়। আর এখন তো জাতীয় দলের ক্যাম্পেই থাকতে পারছি না। বেশ খারাপ লাগছে। ঘরোয়া ফুটবলে ফেডারেশন কাপ (১৯ ডিসেম্বর শুরু) খেলতে পারবো কি না সেটাই বলতে পারছি না।’ সোহেল না থাকায় এখন অন্য তিন গোলকিপার আনিসুর রহমান জিকো, আশরাফুল ইসলাম রানা ও পাপ্পু হোসেনের মধ্যে যে কাউকে বেছে নিতে হবে পরবর্তী ম্যাচের জন্য। আগামী মঙ্গলবারই সেই ম্যাচ, নেপালের বিপক্ষে মুজিববর্ষ আন্তর্জাতিক প্রীতি ম্যাচ সিরিজের দ্বিতীয়টি।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড