• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রতিশ্রুতি কি রাখবে বার্সেলোনা?

  ক্রীড়া ডেস্ক

০৫ এপ্রিল ২০২০, ১৩:৫০
নেইমার
ছবি : সংগৃহীত

পুরো বিশ্ব এখন স্থবির। করোনার প্রকোপে সব এখন এলোমেলো। ক্রীড়াঙ্গনের ভবিষ্যতও জানে না কেউ। এর প্রভাব পড়েছে ফুটবলেও। স্থগিত করা হয়েছে সব লীগ। খেলাই যখন হচ্ছে না তখন দলবদলের কথাই বা ভেবে কি করবেন সমর্থকরা!

তবে ইউরোপের দলবদল যদি ছক ধরে এগোয়, তাহলে নেইমার আবার বার্সেলোনার হয়ে যেতে পারে।

করোনার কারণে এমনিতেই বৈশ্বিক আর্থিক মন্দা আসন্ন। ইতোমধ্যে বার্সেলোনা তার খেলোয়াড়দের ৭০ শতাংশ বেতন কেটে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। এমন অবস্থায় কাড়ি কাড়ি ট্রান্সফার ফি দিয়ে নেইমারকে কাতালান ক্লাবটি দলে ভেড়াবে কী করে? কিন্তু স্পেনের পত্রিকা মুন্দো দেপোর্তিভোর খবর, নেইমারকে দেওয়া প্রতিশ্রুতি রাখতে হলে এবারের দলবদলে ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে কিনতেই হবে বার্সাকে।

কী এমন প্রতিশ্রুতি নেইমারকে দিয়েছিল বার্সেলোনা? ‘তুমি বার্সেলোনাতেই আসবে। এ বছর না হলে আগামী বছর’—নেইমারকে দেওয়া বার্সার প্রতিশ্রুতির কথা এভাবেই লিখেছে স্পেনের পত্রিকাটি।

গত বছরের দলবদলের বাজারে নেইমার পিএসজি ছেড়ে বার্সেলোনায় যেতে মরিয়া হয়ে উঠেছিল। কিন্তু শেষ পর্যন্ত যাওয়া হয়নি। তখন থেকেই পিএসজি ছাড়তে মরিয়া নেইমার। এই সুযোগটি আবার নিতে চেয়েছিল বার্সেলোনার চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ। নেইমারও নাকি স্পেনের রাজধানীতে যেতে তৈরি ছিল!

আরও পড়ুন : প্রতিদিন ১০ হাজার মানুষকে খাওয়াবে গাঙ্গুলী

কিন্তু বার্সেলোনা চাইছিল না নেইমার রিয়ালে নাম লেখান। নেইমারেরও প্রথম পছন্দ কাতালান ক্লাবটিই। দুয়ে দুয়ে চার মিলিয়ে সেই সময় বার্সেলোনা নাকি নেইমারকে রিয়ালে যাওয়া থেকে নিভৃত করতে বলেছিল, ‘এ বছর না হলে আগামী বছর তোমাকে আমরা ঠিকই এখানে নিয়ে আসব।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড