• মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ৪ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

মেসির জাদুতে রিয়ালকে টপকে শীর্ষে বার্সা

  ক্রীড়া ডেস্ক

১০ নভেম্বর ২০১৯, ০৬:৪০
গোল
মেসির গোল উদযাপন (ছবি : সংগৃহীত)

লা লিগায় সেল্টা ভিগোর বিপক্ষে ৪-১ গোলের ব্যবধানে জিতেছে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা। রাতটা ছিল শুধুই মেসিময়। এ জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষস্থানে থাকা রিয়ালকে টপকে গেল বার্সা। ১২ ম্যাচ খেলে দুই দলের পয়েন্টই সমান (২৫)। তবে গোলের হিসাবে বার্সেলোনা এগিয়ে।

রবিবার (১০ নভেম্বর) দিবাগত রাতে সেল্টার বিপক্ষে ম্যাচের ২৩ মিনিটেই মেসির পেনাল্টি শট থেকে গোল পায় বার্সেলোনা। এগিয়ে থেকে অতিথিদের রক্ষণে একের পর এক আক্রমণে ভয় ধরিয়ে দেয় মেসি-গ্রিজমানের আক্রমণভাগ। 

বিপত্তি বাধে ম্যাচের প্রথমার্ধের খেলা শেষ হওয়ার খানিক আগে। মেসির কাছ থেকে বল কেড়ে নিয়ে পাল্টা আক্রমণে যায় সেল্টা। বলের পিছু নিয়ে নিজেদের সীমানায় ফাউল করে বসেন মেসি। দেখেন হলুদ কার্ডও। ডি বক্সের সামান্য বাইরে থেকে দুর্দান্ত এক ফ্রি কিক নেন ওলাজা। টের স্টেগান ধোঁকা খান ইয়াগো আশপাশের দিকে মনোযোগ দিয়ে। ভেবেছিলেন শট নিচ্ছেন আশপাশে। বার্সা গোলরক্ষককে বোকা বানিয়ে রক্ষণ দেয়ালের ওপর দিয়ে আড়াআড়ি শটে বল জালে জড়ান ওলাজা। ম্যাচের ৪২ মিনিটে সমতায় ফেরে অতিথিরা।

জবাব দিতে খুব বেশি সময় নেননি আর্জেন্টাইন তারকা মেসি। প্রথমার্ধের যোগ হওয়া সময়ে একইভাবে দুর্দান্ত এক ফ্রি কিকে ২-১ গোলে এগিয়ে থেকে মাঠ ছাড়ে স্বাগতিকরা। ব্যবধান বাড়াতেও অপেক্ষা করতে হয়নি স্প্যানিশ জায়ান্টদের। দ্বিতীয়ার্ধের খেলা শুরুর তিন মিনিটের মাথায় আবারও ফ্রি কিক থেকে গোল করেন ফুটবলের এই জাদুকর। ম্যাচের ৮৫ মিনিটে অতিথিদের বুকে শেষবারের মতো ছুরি চালান বুসকেটস।

ওডি/জেআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড