• বুধবার, ২৬ জুন ২০১৯, ১২ আষাঢ় ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

আইপিএল

আইপিএল ফাইনালের ভেন্যু নির্ধারণ করেছে বিসিসিআই

  ক্রীড়া ডেস্ক

১৯ মার্চ ২০১৯, ২১:৫৫
চেন্নাই সুপার কিংস
আইপিএলের ১১তম আসরের শিরোপার উল্লাসে চেন্নাই সুপার কিংসের ‍ক্রিকেটাররা (ছবি : ক্রিকইনফো)

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) আসন্ন ১২তম আসরের ফাইনাল ম্যাচের জন্য ভেন্যু এবং দিন নির্ধারণ করেছে ভারতের সর্বোচ্চ ক্রিকেট নিয়ন্ত্রক সংস্থা বিসিসিআই (বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া)।

মঙ্গলবার ফাইনালের জন্য চেন্নাইয়ের চিদম্বরম স্টেডিয়ামকে নির্বাচন করেছে সংস্থাটি। চেন্নাইয়ের এই মাঠে আগামী ১২ মে শিরোপার লড়াইয়ে নামবে আসরের প্রথম এবং দ্বিতীয় কোয়ালিফায়ারে জয়ী দল।

এদিন সংস্থাটি (বিসিসিআই) লিগ পর্বের দ্বিতীয় অংশের সূচিও প্রকাশ করেছে। যা শেষ হবে ৫ মে। তবে নক-আউট পর্বের তিনটি ম্যাচের সূচি এখনও প্রকাশ করেনি তারা।

উল্লেখ্য, এর আগে গেল জানুয়ারিতে আসন্ন আইপিএলের প্রথম অংশের ১৭ ম্যাচের সূচি প্রকাশ করে বিসিসিআই। আগামী ২৩ মার্চ উদ্বোধনী ম্যাচের মধ্য দিয়ে যেটি চলবে এপ্রিলের ৫ তারিখ পর্যন্ত।

আগামী ১২ মেতে আইপিএলের ফাইনাল ম্যাচের তারিখ নির্ধারিত হওয়ায় ক্রিকেট বিষয়ক জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকইনফো ধারণা করছে যে, ৭ মে প্রথম কোয়ালিফায়ার, ৮ মে এলিমিনেটর এবং ১০ মে দ্বিতীয় কোয়ালিফায়ার অনুষ্ঠিত হবে।

গেল বছরগুলোতে দিনের যে সময়ে আইপিএলের ম্যাচ শুরু হতো, এবারের টুর্নামেন্টে তার পরিবর্তন আনার পরিকল্পনা থাকলেও আসলে তা হচ্ছে না। বরাবরের মতো এবারও দিনের প্রথম ম্যাচ বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৪টায় এবং পরের ম্যাচ রাত সাড়ে ৮টায় শুরু হবে। 

কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড