• বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ক্লেমন ইনডোর ইউনি ক্রিকেট-২০২২

সোনারগাঁও ইউনিভার্সিটি ক্রিকেট টিমের জার্সি উন্মোচন

  ক্রীড়া ডেস্ক

২৮ মে ২০২২, ১৭:৪৮
জার্সি উন্মোচন
জার্সি উন্মোচন অনুষ্ঠানে খেলোয়াড়দের সঙ্গে অতিথিরা। (ছবি : অধিকার)

দেশের একমাত্র ইনডোর ইউনিভার্সিটি ক্রিকেট টুর্নামেন্ট ‘ক্লেমন ইনডোর ইউনি ক্রিকেট-২০২২’ উপলক্ষ্যে সোনারগাঁও ইউনিভার্সিটি ক্রিকেট টিমের জার্সি উন্মোচন করেছেন বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রকৌশলী আব্দুল আজিজ।

শনিবার (২৮ মে) সোনারগাঁও ইউনিভার্সিটি অডিটোরিয়ামে অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে জার্সি উন্মোচন করা হয়।

এ সময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁও ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ইঞ্জিনিয়ার মো. আবদুল আজিজ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আবুল বাশার, ট্রেজারার অধ্যাপক মো. আল-আমিন মোল্লা ও রেজিস্ট্রার এস. এম. নুরুল হুদা। আরও উপস্থিত ছিলেন- দলের কোচ রাসেল আহমেদ, ম্যানেজার মাসুম মিয়াসহ ও অন্যান্য শিক্ষকবৃন্দ।

প্রতিবছরের মতো এবারও ক্লেমন ইনডোর ইউনি ক্রিকেটে অংশ নিচ্ছে সোনারগাঁও ইউনিভার্সিটি। মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে উদ্বোধনী আসর শুরু হয় শনিবার (২৮ মে)। সাতদিনব্যাপী এ টুর্নামেন্ট শেষ হবে আগামী মঙ্গলবার (২ জুন)। এতে অংশ নিচ্ছে ৩২ দল।

প্রসঙ্গত, সোনারগাঁও ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা প্রকৌশলী আব্দুল আজিজ শুধুমাত্র একজন শিক্ষানুরাগী নন, তিনি বিভিন্ন সামাজিক সেবামূলক প্রতিষ্ঠান, ট্রাস্ট, পলিটেকনিক প্রতিষ্ঠান, মেডিক্যাল ইনস্টিটিউট এবং ই-কমার্স প্রতিষ্ঠান গড়ে তুলেছেন। তার হাতেই গড়ে উঠেছে ই-কমার্স খাতের অন্যতম সফল প্রতিষ্ঠান যাচাই ডট কম।

ই-কমার্সের মাধ্যমে ব্যবসায়িক কর্মজীবন শুরু করায় জায়গাটির প্রতি বিশেষ ভালোবাসা অনুভব করেন যাচাই ডট কম-এর প্রতিষ্ঠাতা। যে কারণে সদস্যদের অধিকার আদায়ে ই-কমার্স অ্যাসোসিয়েশন অফ বাংলাদেশের (ই-ক্যাব) ২০২২-২০২৪ মেয়াদের নির্বাচনে অংশ নিতে যাচ্ছেন প্রকৌশলী আব্দুল আজিজ। তিনি ই-ক্যাব সদস্যসহ সকলের ভালোবাসা, দোয়া এবং সমর্থন প্রত্যাশী।

ওডি/জেআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড