• শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

এখনই টি-টুয়েন্টি ছাড়তে চান না মুশফিক

  ক্রীড়া ডেস্ক

১৮ মে ২০২২, ২০:৪৫
মুশফিকুর রহিম
মুশফিকুর রহিম। (ছবি : সংগৃহীত)

তামিমের মতো ক্রিকেটের সংক্ষিপ্ত ফরম্যাটকে এখনই বিদায় জানাতে চান না অভিজ্ঞ ব্যাটসম্যান মুশফিকুর রহিম। যতদিন ফিটনেস ও পারফর্মেন্স আছে ততদিন খেলা চালিয়ে যাবেন তিনি। যদিও তাকে টি-টুয়েন্টি ফরম্যাট থেকে বাদ দেওয়ার দাবি করেন অনেকে।

দাবির কারণটাও একদম ফেলনা নয়। ব্যাট হাতে সময়টা একেবারেই ভালো যাচ্ছিল না মুশফিকের। তার সঙ্গে যোগ হয় সুইপ আর রিভার্স সুইপ খেলতে গিয়ে আউট হওয়ার বিতর্ক। এছাড়া এই ফরম্যাটে খেলার ধরন আর ব্যাটিং গড় কোনটাই তার পক্ষে কথা বলছে এখন।

কদিন আগে পাকিস্তানের বিপক্ষে টি-টুয়েন্টি সিরিজের বিশ্রামের নামে দল থেকে বাদ দেওয়া হয় মুশফিককে। গত ৮ মে খোদ বাংলাদেশ বাংলাদেশ ক্রিকেট বোর্ড সভাপতি সরাসরি না বললেও মুশফিককে টি-টুয়েন্টি থেকে স্বেচ্ছায় সরে যাওয়ার মত দিয়েছেন, যেমনটি করেছেন তামিম ইকবাল। এই ফরম্যাট থেকে ৬ মাসের বিশ্রামে তিনি। তবে গুঞ্জন আছে তামিম আর কখনোই ফিরবেন না সংক্ষিপ্ত সংস্করণে।

তবে মুশফিক দিলেন অন্য বার্তা। আজ চট্টগ্রামে সংবাদ সম্মেলনে জানালেন, তামিমের মতো কোনো ভাবনা নেই তার। মুশফিকের ব্যাখ্যা, ‘না ভাই, আমার এমন কোনো ভাবনা নেই, আমার ইচ্ছে বাংলাদেশের হয়ে যতটুকু সুযোগ আসবে, আমাকে তারা যেভাবে চাইবে, চেষ্টা করে যাব ফিটনেস আর পারফরম্যান্স দিয়ে সেই সুযোগ ধরে রাখার।’

তিনি বলেন, ‘চাওয়া-পাওয়ারতো তেমন কিছু নেই সত্যি বলতে। আমার মনে হয় বাংলাদেশে অভিজ্ঞতার কোনো দাম নেই। সেখানে আমি মনে করি ১৭ বছর, আলহামদুলিল্লাহ। এতটুকু যে আসতে পেরেছি, এটা আমার কাছে অনেক বড় ব্যাপার। সামনে আল্লাহ যতটুকু রেখেছেন, উনি লিখেই রেখেছেন।’

ওডি/জেআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড