• বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

অসময়ে সুইপ-রিভার্স সুইপ নিয়ে মুমিনুলের ক্ষোভ

  ক্রীড়া ডেস্ক

১৪ মে ২০২২, ১৯:৩২
রিভার্স সুইপ খেলছেন মুশফিকুর রহীম
রিভার্স সুইপ খেলছেন মুশফিকুর রহীম। (ছবি : সংগৃহীত)

অসময়ে সুইপ-রিভার্স সুইপ খেলে বারবার সমালোচিত হচ্ছেন মুশফিকুর রহীম। যদিও ক্য্যারিয়ারে এমন উদ্ভাবনী শট খেলে বড় স্কোর করেছেন তিনি। তবে সাম্প্রতিক সময়ে এসব শট খেলে রানের বদলে দলকে বিপর্যয়ে ফেলেছেন বাংলাদেশ দলের অভিজ্ঞ এই ব্যাটার। সবশেষ দক্ষিণ আফ্রিকা সফরের পোর্ট এলিজাবেথ টেস্টেও একই ভাবে উইকেট বিলিয়েছেন তিনি।

টিম ম্যানেজম্যান্টের পক্ষ থেকে কখনও রিভার্স সুইপ খেলতে মানা করা হয়নি কোনো ক্রিকেটারকে। তবে শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ শুরুর আগে হেড কোচ রাসেল ডোমিঙ্গো পরামর্শ দিয়েছেন, পরিস্থিতি বুঝে এসব শট খেলার ব্যাপারে। গলা মিলিয়েছেন অধিনায়ক মুমিনুল হকও।

মুমিনুল বলেন, দলের কোনো ব্যাটার পরিস্থিতি না বুঝে অসময়ে সুইপ বা রিভার্স সুইপ খেলে উইকেট বিলিয়ে আসলে অধিনায়কের সমর্থন পাবেন না। সরাসরি সংবাদ সম্মেলনে কড়া কথা না বললেও, ড্রেসিংরুমে ঠিকই বলা হয়েছে বলে জানান তিনি।

মুমিনুলের ভাষ্যে, ‘আমি (রিভার্স সুইপে) সমর্থন দিয়ে কথা বলিনি। বলেছিলাম, পরিস্থিতি বুঝে খেলা। আমি যদি মনে করি এই পরিস্থিতিতে খেলা ঠিক হবে না, উনিও (মুশফিক) বুঝবেন। আমার বলার দরকার নেই। এখানে না হোক, আমি ড্রেসিংরুমে তো এটা বলতেই পারি।’

ওডি/জেআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড