• বুধবার, ১৭ আগস্ট ২০২২, ২ ভাদ্র ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিপিএলে ঢাকার হয়ে খেলবেন আন্দ্রে রাসেল

  ক্রীড়া ডেস্ক

০৭ জানুয়ারি ২০২২, ১৮:৪৩
মারকুটে অলরাউন্ডার আন্দ্রে রাসেল
মারকুটে অলরাউন্ডার আন্দ্রে রাসেল। (ছবি: সংগৃহীত)

তার হাতেই উঠেছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ক্রিকেটের সবশেষ আসরের শিরোপা। প্রথমবারের মতো বিপিএলে অধিনায়কত্ব করেই রাজশাহী রয়্যালসকে প্রথম শিরোপা এনে দিয়েছিলেন ওয়েস্ট ইন্ডিজের মারকুটে অলরাউন্ডার আন্দ্রে রাসেল।

কিন্তু বিপিএলে এবারের আসরে রাসেলের অংশগ্রহণ নিয়ে ছিল একপ্রকার অনিশ্চয়তা। প্রথমে শোনা গিয়েছিল ফরচুন বরিশালের হয়ে খেলবেন তিনি। পরে প্লেয়ার্স ড্রাফটেও তার নাম ওঠেনি। তখন ধরা হচ্ছিল তাহলে হয়তো এবারের বিপিএলে খেলবেন না রাসেল।

তবে এখনকার শেষ খবর হলো, আন্দ্রে রাসেল ঠিকই অংশ নেবেন এবারের বিপিএলে। আর তার দল এবার ঢাকা ফ্র্যাঞ্চাইজি। এখনও নাম চূড়ান্ত না হওয়া দলটিই এবার টি-টুয়েন্টি ক্রিকেটে সময়ের অন্যতম সেরা তারকাকে দলে ভিড়িয়েছে।

তার মানে দেশের ক্রিকেটের তিন শীর্ষ তারকা মাশরাফি বিন মর্তুজা, তামিম ইকবাল ও মাহমুদউল্লাহ রিয়াদের সঙ্গে ঢাকার হয়ে খেলতে দেখা যাবে আন্দ্রে রাসেলকেও।

একটি নির্ভরযোগ্য সূত্র নিশ্চিত করেছে, ঢাকার ম্যানেজমেন্টের সঙ্গে আন্দ্রে রাসেলের কথাবার্তা চূড়ান্ত। এবারের বিপিএলে এ ওয়েস্ট ইন্ডিয়ান অলরাউন্ডারের নতুন দল ঢাকা। আসরের বেশিরভাগ ম্যাচেই তাকে দলে পাবে ঢাকা।

ওডি/জেআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড