• শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাংলাদেশে এলো পাকিস্তানের টেস্ট দল

  ক্রীড়া ডেস্ক

২১ নভেম্বর ২০২১, ২১:৪১
পাকিস্তানের টেস্ট দলের সদস্যরা
পাকিস্তানের টেস্ট দলের সদস্যরা। (ছবি: সংগৃহীত)

চলমান ৩ ম্যাচের টি-টুয়েন্টি সিরিজের পরেই ২ ম্যাচের টেস্ট সিরিজে মাঠে নামবে বাংলাদেশ-পাকিস্তান। এই সিরিজটি আইসিসির টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ। দুই টেস্টের জন্য টি-টুয়েন্টি সিরিজের বাইরে থাকা ১৪ সদস্যের পাকিস্তান দল আজ (রবিবার) ঢাকায় এসে পৌঁছেছে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের লজিস্টিক সাপোর্টের দায়িত্বে থাকা ওয়াসিম খান জানিয়েছেন, বিকাল সাড়ে ৫টায় পাকিস্তান থেকে বাংলাদেশে এসে পৌঁছান তারা।

যে ১৪ জন আজ ঢাকায় এসেছেন তারা হলেন: আব্দুল্লাহ শফিক, আবিদ আলী, আজহার আলী, ফাওয়াদ আলম, ইমাম উল হক, কামরান গুলাম, সৌদ শাকিল, ফাহিম আশরাফ, বিলাল আসিফ, মোহাম্মদ আব্বাস, নাসিম শাহ, নওমান আলী, সাজিদ খান ও জাহিদ মেহমুদ।

প্রথম টেস্টটি হবে ২৬ থেকে ৩০ নভেম্বর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। ৪ থেকে ৮ ডিসেম্বর মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে হবে দ্বিতীয় টেস্ট। প্রথম টেস্ট চট্টগ্রাম হলেও বর্তমানে ঢাকাতেই থাকবেন তারা। এখানে টেস্ট দলের যে সদস্যরা টি-টুয়েন্টি সিরিজের স্কোয়াডে আছেন, তারাসহ এক সঙ্গে ২৩ নভেম্বর ঢাকা থেকে চট্টগ্রামে যাবে সফরকারী দল।

পাকিস্তানের ২০ সদস্যের টেস্ট স্কোয়াড-

বাবর আজম (অধিনায়ক), আব্দুল্লাহ শফিক, আবিদ আলী, আজহার আলী, ফাওয়াদ আলম, ইমাম উল হক, কামরান গোলাম, সউদ শাকিল, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), সরফরাজ আহমেদ (উইকেটরক্ষক), ফাহিম আশরাফ, মোহাম্মদ নাওয়াজ, বিলাল আসিফ, হাসান আলী, মোহাম্মদ আব্বাস, নাসিম শাহ, নোমান আলী, সাজিদ খান, শাহীন শাহ আফ্রিদি ও জাহিদ মাহমুদ।

ওডি/জেআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড