• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রতিশোধের জয় নিরাপত্তারক্ষীদের উৎসর্গ করলেন হাফিজ

  ক্রীড়া ডেস্ক

২৭ অক্টোবর ২০২১, ১৭:৩৭
মোহাম্মদ হাফিজ
মোহাম্মদ হাফিজ। (ছবি: সংগৃহীত)

গত মাসে রাওয়ালপিন্ডিতে ম্যাচ মাঠে গড়ানোর ঘণ্টাখানেক আগে বেঁকে বসে নিউজিল্যান্ড। নিরাপত্তা অজুহাতে ‘একক’ সিদ্ধান্তে পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে এবং টি-টুয়েন্টি সিরিজ স্থগিত ঘোষণা করে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড।

খেলোয়াড়দের নাকি প্রাণনাশের হুমকি দেয়া হয়েছে, এমন অভিযোগ তুলে দ্রুতই পাকিস্তান ছাড়ে নিউজিল্যান্ড দল। তবে তাদের এই সিদ্ধান্তে বেশ বেকায়দায় পড়তে হয় পাকিস্তানকে। দেশটি ক্রিকেট খেলার জন্য নিরাপদ কি-না, তা নিয়েও ওঠে প্রশ্ন। প্রশ্ন ওঠে দেশটির নিরাপত্তা রক্ষাকারীবাহিনীর দক্ষতা নিয়েও।

এরপর জল অনেক দূর গড়িয়েছে। নিউজিল্যান্ড যেন পাকিস্তানের শত্রুতে পরিণত হয়েছে। শোয়েব আখতার থেকে শুরু করে অনেক সাবেক পাকিস্তানি ক্রিকেটার এবং দেশটির ক্রিকেট বোর্ডের বর্তমান চেয়ারম্যান রমিজ রাজা প্রকাশ্যেই জানিয়ে দেন, মাঠে এর প্রতিশোধ নেওয়া হবে।

যেমন বলা, তেমন কাজ। গতকাল টি-টুয়েন্টি বিশ্বকাপে নিউজিল্যান্ডকে ৫ উইকেটের ব্যবধানে হারিয়ে দিয়েছে পাকিস্তান। আর এই জয়ের পর পাকিস্তানের অভিজ্ঞ ক্রিকেটার মোহাম্মদ হাফিজ জয়টা উৎসর্গ করেছে সেই নিরাপত্তারক্ষীদের নামে, যাদের ওপর আঙুল তুলেছিল নিউজিল্যান্ড।

আরও পড়ুন : কেন লাইভ অনুষ্ঠান থেকে বেরিয়ে গেলেন শোয়েব?

যারা কিনা পাকিস্তানকে নিরাপদ প্রমাণ করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন, তাদের নামে জয়টি উৎসর্গ করে হাফিজ এক টুইটার বার্তায় লেখেন, ‘এই জয়টি পাকিস্তানের সমস্ত নিরাপত্তাকর্মীদের উৎসর্গ করছি। ছেলেরা ভালো খেলছে ও শিরোপার জন্য পরিশ্রম করছে। পাকিস্তান জিন্দাবাদ।’

ওডি/জেআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড