• মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

২০২৩ বিশ্বকাপকে শেষ ধরে রেখেছেন মরগান

  ক্রীড়া ডেস্ক

২২ অক্টোবর ২০২১, ২১:৪১
ইয়ন মরগ্যান
ইয়ন মরগ্যান। (ছবি: সংগৃহীত)

সামনে ব্যস্ত সূচি। ২০২১ টি-টুয়েন্টি বিশ্বকাপ শেষ না হতেই অস্ট্রেলিয়ায় ২০২২ সালে হবে আরও একটি টি-টুয়েন্টি বিশ্বকাপ। পরের বছর ২০২৩ সালে ভারতে ওয়ানডে বিশ্বকাপ।

ক্যারিয়ারের সায়াহ্নে দাঁড়ানো অনেক ক্রিকেটারই ২০২৩ বিশ্বকাপকে শেষ ধরে রেখেছেন। তবে ইংল্যান্ডের বিশ্বকাপজয়ী তারকা ইয়ন মরগ্যান জানিয়েছেন, ২০২৩ বিশ্বকাপে তার না খেলার সম্ভাবনাই বেশি।

আরব-আমিরাত ও ওমানে চলমান টি-টুয়েন্টি বিশ্বকাপে মরগ্যানের নেতৃত্বে ইংল্যান্ডের টুর্নামেন্ট শুরু হবে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে। মরগ্যানকে অনুপ্রেরণা যোগাচ্ছে ২০১৯ বিশ্বকাপ, যেখানে তার নেতৃত্বে ইংল্যান্ড প্রথমবারের মতো ওয়ানডে বিশ্বকাপ ঘরে তোলে।

বিবিসিকে দেওয়া সাক্ষাৎকারে ইংলিশ দলপতি বলেছেন, ‘২০২২ টি-টুয়েন্টি বিশ্বকাপে আমি খেলবো। তখন আরও দুর্দান্ত পারফর্ম করব-, সে আত্মবিশ্বাস আমার আছে।’

আরও পড়ুন : ইতিহাস সৃষ্টি করল নামিবিয়া

তবে ২০২৩ সালে শিরোপা রক্ষার মিশনে তিনি থাকবেন কি না, সে ব্যাপারে অনিশ্চিত। ইংল্যান্ডের জার্সিতে ২৪৩ ওয়ানডে ও ১০২টি আন্তর্জাতিক টি-টুয়েন্টি খেলা মরগ্যানের ভাষ্য, ‘আমি নিশ্চিত না, তখন খেলতে পারব কি না। পারফরম্যান্স অবশ্যই একটা বড় ব্যাপার, যা নির্ধারণ করে আপনি কতদূর এগোতে পারবেন। তবে আরও শক্তিশালী হয়ে কামব্যাক করার ক্ষুধাটা আমার আছে।’

ওডি/জেআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড