• মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভারত-পাকিস্তান লড়াইয়ে ফের ‘মওকা মওকা’

  ক্রীড়া ডেস্ক

২২ অক্টোবর ২০২১, ১৮:২০
মওকা মওকা বিজ্ঞাপনের চিত্র
মওকা মওকা বিজ্ঞাপনের চিত্র। (ছবি: সংগৃহীত)

২০১৫ ওয়ানডে বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচকে কেন্দ্র করে বানানো হয়েছিল ‘মওকা মওকা’ বিজ্ঞাপন। স্টার স্পোর্টসের বানানো এই বিজ্ঞাপনটি এরপর থেকে বৈশ্বিক টুর্নামেন্টে যেন অন্যরকম এক মাত্রা যোগ করেছে। বাদ যায়নি এবারের টি-টুয়েন্টি বিশ্বকাপও।

বিজ্ঞাপনটি সামাজিক যোগাযোগমাধ্যমে আবারও ঝড় তুলেছে। এই বিজ্ঞাপন দিয়ে বোঝানো হয়েছে, ভারতকে বিশ্বকাপে প্রথমবারের মতো হারানোর ‘মওকা’ মানে সুযোগ রয়েছে। কারণ ভারতের বিপক্ষে পাকিস্তান বিশ্বকাপে একটা ম্যাচও জেতেনি।

নতুন বিজ্ঞাপনে দেখানো হয়েছে, এক পাকিস্তানি ভক্ত নতুন আতশবাজি কিনতে পুরাতনগুলো ভারতীয় এক দোকানদারের কাছে বিক্রি করছেন। দোকানদারের সঙ্গে কথা বলার সময় পাকিস্তানি ভক্ত বোঝাতে চাইলেন, বাবর আজম ও শাহিন আফ্রিদিকে ভুললে চলবে না।

টুর্নামেন্টের অফিসিয়াল সম্প্রচারক স্টার স্পোর্টস গত সপ্তাহে ‘মওকা মওকা’ সিরিজের আরও একটি ভিডিও প্রচার করেছিল। ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে অনেক বেশি আলোড়ন তোলে।

আরও পড়ুন : র‍্যাঙ্কিংয়ে এগিয়েছে বাংলাদেশ, অপরিবর্তিত ব্রাজিল-আর্জেন্টিনা

এতে দেখানো হয়, এক পাকিস্তানি ভক্ত দুবাইয়ে এক শপিং মলে টিভি কিনতে গিয়েছেন। পাকিস্তানি ভক্ত বড় টিভি কিনতে চাইলেন, যাতে তিনি বড় পর্দায় পাকিস্তানের জয় দেখতে পারেন। তখন দোকানদার তাকে (পাকিস্তানি ভক্ত) দুটো টিভি দিতে চাইলেন, যার একটি আবার বিনামূল্যে, যা তার জন্য ভাঙতে সুবিধা হবে।

ওডি/জেআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড